সর্বশেষ সংবাদ

শাকিবের ইধিকা পাল এবার দেবের সঙ্গী!

ওপারের ছোটপর্দার পরিচিত মুখ হলেও টলিউডে সুবিধা করতে পারছিলেন না ইধিকা পাল। ঠিক তখন ঢালিউডে সুযোগ আসে। সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ ছবিতে দেখা যায় তাকে।

ছবিটি ভাগ্য বদলে দিয়েছে তার। শাকিবের বদৌলতে এখন টলিউডের সিনেমায়ও ডাক পাচ্ছেন। এ কথা নিজেই জানিয়েছিলেন। এবার এলো সুখবর। ইধিকাকে দেখা যাবে দেবের নায়িকা হিসেবে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

আরও পড়ুন- 

আমার মন্তব্যের ভুল ব্যাখ্যা দেওয়া হয়েছে: চঞ্চল চৌধুরী

জীবনে পিয়ার মতো আর কাউকে এতটা ভালোবাসিনি: অনুপম

ওই প্রতিবেদনে বলা হয়েছে, সবকিছু ঠিক থাকলে পরিচালক সঞ্জয় রিনো দত্ত-র পরবর্তী ছবিতে নাকি জুটি বাঁধবেন দুজনে। ছবির নাম ‘খাদান’, পুরোদস্তুর বাণিজ্যিক ছবি এটি। এরইমধ্যে বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান গুঞ্জন। তবে এ বিষয়ে ঝেড়ে কাশছেন না ইধিকা।

তিনি বলেন, ‘দেখুন, এই খবর কোথা থেকে রটেছে আমি জানি না। এই বিষয়ে কোনও মন্তব্য করা এখনই সম্ভব নয়’। সূত্রের খবর, প্রাথমিক পর্যায়ে পরিচালকের সঙ্গে কথা হয়েছে নায়িকার, তবে আনুষ্ঠানিক কোনও প্রস্তাব মেলেনি।

এদিকে সম্প্রতি ইধিকা হাজির হয়েছিলেন দেবের ‘বাঘাযতীন’ ছবির প্রিমিয়ারে। সেখানে তাকে দেখেই দেব ভক্তরা দাবি তুলেছিলেন, প্রিয় তারকার নতুন ছবিতে নেওয়া হোক ইধিকাকে। সে দাবি যে এত দ্রুত পূরণ হতে চলেছে ভুলেও ভাবেননি তারা।

আরও পড়ুন- 

জয় খুব ভাগ্যবান, শাকিবের মতো বাবা পেয়েছে: অপু বিশ্বাস

একবার ভুল হয়েছে, তাই বিয়ে নিয়ে এবার আমি বেশি নার্ভাস: স্বাগতা

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত