সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে ডোবা থেকে মরদেহ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হাটুরিয়াচালা এলাকার জঙ্গলের ডোবা থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ি।

বৃহস্পতিবার (১২ অক্টোবর)দুপরে উপজেলার হাটুরিয়াচালা এলাকার জঙ্গলের ডোবা থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে মৌচাক পুলিশ ফাঁড়ি। নিহত সিরাজগঞ্জর জেলার রায়গঞ্জ উপজেলার পাইপাড়া গ্রামের গফুর মন্ডলের ছেলে রেজাব আলী (৫৫)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানায়, রেজাব আলী পরিবারসহ উপজেলার তেলিরচালা ভাড়া থেকে অটোরিকশা চালাতো বুধবার বিকেল ভাড়া বাসা থেকে অটোরিকশা নিয়ে বের হয়। রাতে বাসায় ফিরেননি, পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পায়নি।বৃহস্পতিবার সকালে এলাকাবাসী হাটুরিয়াচালা এলাকার একটি জঙ্গলের ডোবায় লাশ দেখে পুলিশে খবরদেয়।খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজহাসপাতাল মর্গে প্রেরণ করেন । এরই মধ্যে নিহতের স্বজনরা লাশটি শনাক্ত করেছে।

কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ির (উপ-পরিদর্শক) শহিদুল ইসলাম জানান প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে ।আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসএইচ

আরও পড়ুন

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত