সর্বশেষ সংবাদ

আমার সিনেমা আর ‘জওয়ান’ সিনেমায় অনেক মিল: বর্ষা

প্রেক্ষাগৃহে হাজির হয়ে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমা উপভোগ করেছেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা।

‘জওয়ান’ দেখে বর্ষার মনে হয়েছে, এই সিনেমার বেশ কিছু অ্যাকশন দৃশ্য ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার সঙ্গে মিলে যায়। যেই ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন অনন্ত জলিল ও বর্ষা দম্পতি।

যদিও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি এখনও মুক্তি পায়নি, তবে বর্ষার কথায়- ‘যখন ‘নেত্রী: দ্য লিডার’ মুক্তি পাবে তখন অধিকাংশ সিনেমা রিভিউ প্রদানকারীরা হয়তো বলবে, আমরা ‘জওয়ান’ থেকে নকল করেছি।

বর্ষা বলেন, আমরা ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং করেছি দুই বছর আগে হায়দ্রাবাদে। আশ্চর্যজনকভাবে সেই সিনেমার অধিকাংশ দৃশ্যই শাহরুখের ‘জওয়ান’-এর সঙ্গে মিলে যাচ্ছে।

এই চিত্রনায়িকা বলেন, ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি নির্মাণ করেছেন এক ভারতীয় পরিচালক। যদিও ‘জওয়ান’-এর মতো সিনেমা তৈরি করা আমাদের জন্য অসম্ভব। তবুও সিনেমা তৈরির সময় সেরাটা দেওয়ারই চেষ্টা করি। আমরা আশাবাদী, ‘নেত্রী: দ্য লিডার’ আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে। যেহেতু সামনে নির্বাচন, তাই এর বেশি আপাতত কিছুই বলতে পারছি না।

অনন্ত জলিল ও বর্ষা বাদেও ‘নেত্রী, দ্য লিডার’-এ আরও অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। পাশাপাশি ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীদেরও দেখা যাবে এই সিনেমায়।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত