সর্বশেষ সংবাদ

সিনেমা হিট করাতে ‘ড্যাডি’র ঘনিষ্ঠ পরীমণি!

২০১৯ সালের দিকে বিশাল সেট নিয়ে নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল শুরু করেছিলেন ওয়েব সিরিজ ‘প্যাফ ড্যাডি’র শুটিং। সে সময় টানা শুটিং করে বেশ খানিকটা কাজ শেষ করেন নির্মাতা। মোট ১০ পর্বের মধ্যে সিরিজটির ৯ পর্ব সম্পাদনা করে জমা দিয়েছিলেন নির্মাতা। পরে দীর্ঘদিন শিডিউল জটিলতায় কাজটি বন্ধ ছিল।

অনেকবার শুটিং শুরুর কথা থাকলেও শিডিউল বারবার পরিবর্তন হয়। পরে শুটিং শুরু হলে হঠাৎ বদলে যায় নির্মাতা। মাসুদ হাসান উজ্জ্বলের পরিবর্তে ‘পাফ ড্যাডি’র সিরিজের সঙ্গে যুক্ত হন আরেক নির্মাতা শহিদ উন নবী। এই নির্মাতার অধীনেই ‘পাফ ড্যাডি’র শুটিং শেষ হয়, যা এবার ওয়েব ফিল্মের ফরমেটে মুক্তি পাচ্ছে আগামী ৭ সেপ্টেম্বর।

এ উপলক্ষে চলছে প্রচারণা। যেটার অংশ হিসেবে গত বৃহস্পতিবার (২৪ আগস্ট) প্রকাশ করা হয় ট্রেলার। ২ মিনিট ১০ সেকেন্ডের ট্রেলারটি সাজানো হয়েছে রহস্য, অপরাধ, রাজনীতি, কাম আর বিনোদনের অনুষঙ্গ দিয়ে।

ছবিটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। তাকে ঘিরেই যত রহস্য। উঠতি নায়িকা থেকে তরুণ রাজনীতিক, সবাই সাহায্যের জন্য তার কাছে ছুটে আসে। এই ‘বাবা’র আশীর্বাদ পেলেই যেন জাদুকরী উপায়ে প্রসন্ন হয়ে যায় সবার ভাগ্য!

এতে উঠতি নায়িকা টিনার চরিত্রে আছেন পরীমণি। যিনি তার সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ হন। তাদের অন্তরঙ্গ দৃশ্যও উঠে এসেছে ছবির ট্রেলারে। এছাড়া তরুণ রাজনীতিকের ভূমিকায় থাকা সজলের সঙ্গেও টিনা তথা পরীমণির ঘনিষ্ঠতা দেখা গেছে।

আরও পড়ুন-

পূজা চেরির ‘লিপস্টিক’ আপাতত বন্ধ

পরিচালকরা আমার সঙ্গে কাজ করতে আগ্রহী: রুকাইয়া জাহান চমক

একসঙ্গে টরন্টো উড়াল দিচ্ছেন আরিফিন শুভ ও তিশা

ট্রেলারটি দেখার পর দর্শকের অনেকে বলছেন, গল্পের সঙ্গে নায়িকা পরীমণির বাস্তব জীবনের মিল রয়েছে। এক দর্শক মন্তব্য করেছেন, ‘বাস্তব জীবনের সঙ্গে পরীমণির ক্যারেক্টারের মিল রেখে পরিচালক কী বুঝিয়েছেন!’, আরেকজন লিখেছেন, ‘পরিচালক আসলেই একটা জিনিস, বাস্তব পরীমণির চরিত্র তুলে ধরার জন্য’। অনেকে অবশ্য ছবির খোলামেলা দৃশ্যগুলোর জন্য সমালোচনাও করছেন।

এদিকে ছবিটি নিয়ে পরিচালক সহিদ উন নবী বলেছেন, “প্রতিটি মানুষের জীবনে একটা ফাদার ফিগার বা বস থাকে। তাদের আমরা ‘বাবা’ বলি। সাফল্য পাওয়ার জন্য তাদের সহযোগিতার প্রয়োজন হয়। কেউ মন থেকে সহযোগিতা করে, আবার কেউ নিজের সুবিধার জন্য করে। মানুষের জীবনে সেই বাবাদের প্রভাব নিয়েই পাফ ড্যাডির গল্প।’’

এই ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরী বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত