সর্বশেষ সংবাদ

পনের বছর দেশ চালিয়ে জনগণের আস্থা অর্জন করেছে আওয়ামী লীগ: কৃষিমন্ত্রী রাজ্জাক

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামী লীগ ১৫ বছর দেশ চালিয়ে জনগণের আস্থা অর্জন করেছে। তৃণমূলের সকল পর্যায়ে আওয়ামী লীগের কর্মী রয়েছে, এই শক্তি বিএনপির নাই। বিএনপি যতো সন্ত্রাসী কর্মকাণ্ড করুক না কোনো লাভ নাই, যতো ষড়যন্ত্র করুক তা সঠিকভাবে মোকাবিলা করা হবে। শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে টাঙ্গাইলের মির্জাপুরে তালগাছ রোপণ কর্মসূচির উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি যদি অগ্নিসন্ত্রাস, বাড়িঘরে ভাঙচুর চালায় তাহলে আইনশৃঙ্খলা বাহিনী এটি মোকাবিলা করবে সাথে রাজনৈতিকভাবে আমরা বসে থাকবো না। বিএনপি যদি আইন লঙ্ঘন করে তাহলে আওয়ামী লীগ সেটি কঠোরভাবে মোকাবিলা করবে বলেও হুশিয়ারি দেন মন্ত্রী। পরে তিনি তাল গাছ রোপণের মাধ্যমে মির্জাপুর থেকে টাঙ্গাইল পর্যন্ত বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত