সর্বশেষ সংবাদ

মির্জাপুরে ফ্ল্যাট বাসা থেকে তের যৌনকর্মীসহ আটক ২৫

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে ভাড়া বাসা থেকে ১৩ জন যৌনকর্মী ও ১২জন খদ্দরকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার গোড়াই এলাকা একটি বহুতল ভবনের চারতলা ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, উপজেলার গোড়াই এলাকার মোবারক হোসেন খান ও মোতালেব হোসেন খানের বহুতল ভবনের চার তলা ফ্ল্যাটে এই চক্রটি ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ অসামাজিক কর্মকাণ্ড করে আসছিল। খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে আকষ্মিক অভিযান পরিচালনা করে মির্জাপুর থানা পুলিশ। এসময় ওই ভবনের দায়িত্বে থাকা ম্যানেজারসহ ১২ খদ্দের ও ১৩ যৌনকর্মীকে আটক করা হয়।

এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ্ মাসুদ করিম বলেন, অভিযান করে ২৫ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন। আগামীকাল শনিবার তাদের টাঙ্গাইল কোর্টে প্রেরণ করা হবে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত