সর্বশেষ সংবাদ

ফেনীতে সড়কের ইট খুলে ও কালভার্টের স্লাব উপড়ে ফেলার অভিযোগ

আবদুল্যাহ রিয়েল, ফেনী প্রতিনিধি: ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের মধ্যম হকদি ডাঃ দিদার বক্স সংযোগ সড়কের ইট খুলে ও কালভার্টের স্লাব উপড়ে ফেলার অভিযোগ স্থানীয় মধুপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বালিগাঁও ইউনিয়ন জামায়াতের সাবেক সভাপতি এটিএম শামসুল হক চৌধুরী ও তার স্ত্রীর বিরুদ্ধে।

সরেজমিন পরিদর্শন করে ও ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা যায়, উক্ত রাস্তা দিয়ে গাছ পরিবহনের জন্য ভারী গাড়ী প্রবেশ করলে রাস্তার কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়, এসময় বাড়ীর বাসিন্দা আবদুল্লাহর সাথে শামসুল হক চৌধুরী ও তার স্ত্রীর সাথে কথা কাটাকাটির জের ধরে জেলা পরিষদের অর্থায়নে ২০১৯-২০ অর্থ বছরে ৩ লক্ষ টাকা ব্যায়ে নির্মিত ডাঃ দিদার বক্স সংযোগ সড়কের ইট খুলে ও কালভার্টের স্লাব তুলে ফেলে দিলেন জামায়াত নেতা শামসুল হক ও তার স্ত্রী এবং ঐ সড়কে চলাচলকারীদের দেখে নেওয়ারও হুমকি ধমকি দিয়েছেন, অকথ্য ভাষায় গালাগালি করে চলাচলের পথ বন্ধ করার পায়তারা করছেন তারা, এই সড়কে চলাচলকারী ৬টি পরিবারের প্রায় ৪০জন মানুষের যাতায়াত ও প্রয়োজনীয় মালামাল পরিবহনে সমস্যা হচ্ছে বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

এই বিষয়ে দিদার বক্স ডাক্তার বাড়ীর বাসিন্দাগণ বালিগাঁও ইউপি চেয়ারম্যান বরাবর প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ দিয়েছেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে ইউপি চেয়ারম্যান তাদের তিনবার নোটিশ প্রদান করলেও তারা গ্রাম আদালতের নোটিশের সাড়া দেননি।

অভিযোগকারী আবদুল্লাহ, নুর আহমদ, হামিদুল হক ও এজাহার উল্যাহ তাদের বিরোধ মিটিয়ে বাড়ীতে চলাচলের উক্ত পথটি উম্মুক্ত করে দেওয়ার জন্য ইউপি চেয়ারম্যান ও স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

বালিগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক বাহার বলেন- এই বিষয়ে আমি অভিযোগ পেয়েছি, তাদের নোটিশও দিয়েছি তারা আসেনি। আমি এই মুহুর্তে ব্যস্ত আছি বিষয়টা দেখবেন বলেও জানান তিনি।

অভিযোগ প্রসঙ্গে জামায়াত নেতা শামসুল হক চৌধুরীর বলেন, চলাচলের পথ নিয়ে দু’পক্ষের বিরোধ রয়েছে তবে ইট খুলে ও কালভার্টের স্লাব উপড়ে ফেলার বিষয়টি সত্য নয়। তবে শামসুল হক ও তার সহযোগী কর্তৃক শাবল দিয়ে উক্ত রাস্তার ইট খোলা ও স্লাব উপড়ে ফেলার ভিডিও ফুটেজ প্রতিবেদকের নিকট সংরক্ষিত রয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত