সর্বশেষ সংবাদ

নায়িকাসহ মধ্যরাত পর্যন্ত এফডিসিতে জায়েদ খান

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। নিজের কর্মকাণ্ড দিয়ে সব সময়ের খবরের শিরোনামে থাকেন তিনি। এবার মধ্যরাত পর্যন্ত চলচ্চিত্রের আঁতুড়ঘর বিএফডিসিতে অবস্থান করে আবারও এলেন শিরোনামে। এ সময় তার সঙ্গে ছিলেন নবাগত নায়িকা স্নিগ্ধা।

একসময় এফডিসিতে দিনরাত কাটিয়েছেন জায়েদ খান। চিত্রনায়িকা নিপুণের কাছে শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ার হারানোর পর দৃশ্যবদল হয়েছে তার জীবনে। এখন আর খুব একটা যান না চিত্রপুরীতে।

তবে গত সোমবার (১৪ আগস্ট) ধরা দিলো ভিন্ন চিত্র। এদিন বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত কাটিয়েছেন এফডিসিতে। পুরো সময় ডাবিং স্টুডিওতে ‘সোনার চর’ সিনেমার ডাবিং করেন বলে জানান এই নায়ক। এ সময় জায়েদ খানের সঙ্গে ডাবিংয়ে অংশ নেন সিনেমাটির নায়িকা স্নিগ্ধা। জানা যায়, এদিন ডাবিং শেষ করতে রাত ১২টা পেরিয়ে যায়।

জায়েদ খান বলেন, “সোনার চর’ সিনেমা মুক্তিযুদ্ধের কথা বলেছে। সিনেমাটির একটি দৃশ্য করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েছিলাম। ডাবিংয়েও আবেগ ধরে রাখতে পারিনি। দৃশ্যটি ছিল- জাতির পিতা বঙ্গবন্ধুর ছবির সামনে দাঁড়িয়ে দেশ-স্বাধীনতা ও দেশের মানুষের কথা বলা।”

তিনি আরও বলেন, ‘চরিত্রটি ফুটিয়ে তুলতে নিজেকে রীতিমতো ভেঙেছি। অনেক পরিশ্রমের ফসল সিনেমাটি। ছবিতে ভিন্ন এক জায়েদ খানতে দেখতে পাবেন দর্শক। আশা করছি, সিনেমাটি তাদের ভালো লাগবে।’

জাহিদ হাসানের পরিচালনায় ‘সোনার চর’ সিনেমায় জায়েদ খান-স্নিগ্ধা ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ। এক্সেল ফিল্মসের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন জাহাঙ্গীর সিকদার।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত