সর্বশেষ সংবাদ

আ.লীগে রাজনৈতিক শিষ্টাচার আছে বলেই আপ্যায়ন হয়: তথ্যমন্ত্রী

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর: বিএনপির মধ্যে রাজনৈতিক শিষ্টাচার নেই বলে মন্তব্য করেছে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, শিষ্টাচার না থাকায় বিএনপি অন্য দলের রাজনৈতিক শিষ্টাচার বোঝে না। আওয়ামী লীগে রাজনৈতিক শিষ্টাচার আছে বলেই আপ্যায়ন হয়, ডিভিশন দেওয়া হয়। মঙ্গলবার দুপুরে বাংলাদেশ টেলিভিশন রংপুর উপকেন্দ্র পরিদর্শনের আগে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন তিনি।

বিএনপি মহাসচিবের এক মন্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, বিএনপি খেলা শুরুর আগেই বোল্ড আউট হয়েছে। তারা ঢাকা দখল নিতে গিয়ে ব্যর্থ হয়েছে। তাদের নেতাকর্মীরা পালিয়েছে। বিএনপিকে উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি তো একটা সন্ত্রাসী দল, তারা কানাডার আদালতে সন্ত্রাসী দল হিসেবে প্রমাণিত। কদিন আগে বিএনপির একজন কানাডায় রাজনৈতিক আশ্রয় চেয়েছিল, কিন্তু কানাডার আদালত তাদের সন্ত্রাসী দল হিসেবে রাজনৈতিক আশ্রয় বাতিল করেছে।

রংপুরে প্রধানমন্ত্রীর জনসভার বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর জনসভা হবে জনসমুদ্র। গোটা রংপুর শহর হবে জনসভার শহর। বাংলাদেশ টেলিভিশন রংপুর উপকেন্দ্র পূর্ণাঙ্গ কেন্দ্র করার বিষয়ে একনেকে পাস হয়েছে। এই বিষয়টি সরেজমিনে দেখার জন্য তথ্যমন্ত্রী আসেন। পরিদর্শনের আগে উপকেন্দ্রে বৃক্ষরোপন করেন তিনি। এ সময় সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত