সর্বশেষ সংবাদ

নোয়াখালীতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ফারুকের মতবিনিময়

নোয়াখালী প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা ড. মোহাম্মদ ফারুক সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। রোববার (১৬ জুলাই) বিকেল ৫টার দিকে জেলার চাটখিল উপজেলার করিহাটি গ্রামের নিজ বাড়িতে তিনি এই মতবিনিময় করেন।

মতবিনিয় সভায় ড. মোহাম্মদ ফারুক বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। মহান মুক্তিযুদ্ধে বৃহত্তর নোয়াখালী জেলায় মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করি। স্বাধীনতার পর লেখাপড়ার পাশাপাশি ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম। তখন থেকে আওয়ামী লীগের মূল ধারার রাজনীতিসহ ব্যবসা বাণিজ্যে জড়িত ছিলাম। শিল্প প্রতিষ্ঠান প্রতিষ্ঠার মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি ও দেশের অর্থনৈতিক উন্নয়নের ভূমিকা পালন করি। এছাড়া এলকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড দীর্ঘদিন যাবত চালিয়ে আসছি।

তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের আমি একজন মনোনয়ন প্রত্যাশী। সভানেত্রী এবং মনোনয়ন বোর্ডের প্রধান আমাকে যদি মনোনয়ন প্রধান করে তাহলে আমি একলাকার সকল শ্রেণি পেশার মানুষের সাথে ঐক্যবদ্ধ ভাবে এলাকার উন্নয়নে কাজ করব। নির্বাচনে জয় লাভ করার জন্য যা কিছু দরকার সব কিছুই করব। আমাকে মনোনয়ন না দিয়ে যদি অন্য কাউকে মনোনয়ন দেওয়া হয় সে ক্ষেত্রেও আমি নৌকার প্রার্থীকে জয়লাভ করানের জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করব।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা মুজিব বাহিনীর প্রধান ও সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েতে, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকি প্রমূখ।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত