সর্বশেষ সংবাদ

আমরা একটা পারিবারিক সম্পর্কে আছি: অপু বিশ্বাস

রিল এবং রিয়েল লাইভ দুই জীবনের জুটি তারা। এখন রিল ও রিয়েল লাইফে দুজন দুই মেরুর। বলছি ঢালিউদ সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাসের কথা। এক সময় পর্দার হিট জুটি তারা। বাস্তবেও ভাল বন্ধু ছিলেন তারা। বন্ধুত্ব থেকে প্রণয় তারপরেই পরিণতি। ফলাফল স্বরুপ তাদের সংসারে আসে ফুটফুটে এক পুত্রসন্তান।

এরপরই শাকিব-অপুর ভালোবাসার আকাশে কালো মেঘের ঘনঘটা। এক দশকের দাম্পত্যজীবনের ইতি টেনে দুজনেই একে অপরের প্রাক্তনের খাতায় নাম লেখান।

সম্প্রতি নেটমাধ্যমে এই তারকাদ্বয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রাস্তা পার হচ্ছেন তারা। এ সময় ছেলে আব্রাহাম খান জয়ের হাত ধরে রাস্তা পার হন শাকিব। পাশেই হেঁটে আসেন অপু। এরপর কালো রঙের একটি গাড়িতে সামনের সিটে উঠে বসেন অপু এবং ছেলেকে নিয়ে পেছনের সিটে চড়ে বসেন শাকিব।

প্রাক্তন শাকিবের সঙ্গে বর্তমানে সম্পর্কের সমীকরণটা ঠিক কী, বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন অপু। যুক্তরাষ্ট্র প্রবাসী তরুণী ফাতেমা নাজনীন প্রিসিলার অনুষ্ঠানে হাজির হয়ে এ বিষয়ে কথা বলেন তিনি।

অপু বলেন, বেলা শেষে শাকিব আর আমরা একটা পারিবারিক সম্পর্কে আছি। সুতরাং পারিবারিক সম্পর্কের ব্যাপারটা ব্যাখ্যা করতে গেলে ব্যক্তিগত জীবন চলে আসে। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে আমি বলতেই চাই না। আমি দেখেছি আমাদের কাজের জায়গায় দেখে দেখে দর্শক অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। কারণ এখন কাজ বেড়ে গেছে।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত