সর্বশেষ সংবাদ

সংসার করার ব্যাপারে বোঝাপড়া করতেই যুক্তরাষ্ট্রে গেছেন অপু বিশ্বাস!

বুবলীকে দূরে সরিয়ে শাকিব খান ও অপু বিশ্বাস ফের এক হচ্ছেন— এমন গুঞ্জনের স্পষ্ট প্রমাণ পাওয়া গেল এবার। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গিয়ে এক হয়েছেন এই সাবেক দম্পতি। ছেলেকে নিয়ে নতুন ‘সংসার’ পাতান চিন্তা করছেন।

ঈদে ‘প্রিয়তমা’ মুক্তির পরই ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। এর কয়েক দিন পর মার্কিনমুলুকের ফ্লাইট ধরেন ‘লাল শাড়ি’র অপু বিশ্বাস; সঙ্গে নেন ছেলে আব্রাম খান জয়কে। তখনই আঁচ করা গিয়েছিল, শাকিবের কাছেই যাচ্ছেন তারা।

এবার সেই অনুমানের সত্যতা মিলছে ক্রমশ। জানা গেছে, ১৩ জুলাই যুক্তরাষ্ট্রের বিমানবন্দরে নামার পর অপু-জয়কে রিসিভ করেন খোদ শাকিব খান। এর পর এক গাড়িতে চড়ে গন্তব্যে চলে যান। শুধু তাই নয়, অন্য একটি ভিডিও ফুটেজে আরও স্পষ্ট প্রমাণ পাওয়া গেছে। যেখানে দেখা যায়, নিউইয়র্কের ম্যাকডোনাল্ডস থেকে ছেলে জয়ের হাত ধরে বের হয়ে আসছেন শাকিব খান, সঙ্গে আছেন অপুও। এর পর তারা রাস্তা পার হয়ে এসে পার্কিংয়ে থাকা কালো গাড়িতে উঠেন এবং বাসার উদ্দেশে চলে যান।

শুধু তাই নয়, ভিডিও সূত্র বলছে— নিউইয়র্ক শহরে অপু বিশ্বাসকে পাশে বসিয়ে শাকিব নিজেই গাড়ি ড্রাইভ করছেন! পেছনের আসনে বসা তাঁদের সন্তান আব্রাম খান জয়। শাকিব-অপু আবার এক হচ্ছেন কি না, অনেক ভক্তের মনেই তাই এ প্রশ্ন জেগেছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, আবার সংসার করার ব্যাপারে বোঝাপড়া সেরে নিতেই এই সময়ে যুক্তরাষ্ট্রে গেছেন অপু। কারণ, বাংলাদেশে বসে এ বিষয়ে আলোচনা কোনোভাবেই সম্ভব হচ্ছিল না।

মাসখানেক আগেও অপু বিশ্বাস একা গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে, মাত্র কয়েক দিন থেকেই চলে আসেন। এবার যেহেতু শাকিব খান আছেন, তাই সন্তানকে সঙ্গে নিয়েই তিনি উড়াল দিয়েছেন অপু। সন্তানের কারণে তাঁদের একসঙ্গে সময় কাটানো আর আলোচনা তৈরির সুযোগটা তৈরি হয়।

সম্পর্ক কি জোড়া লাগছে—এ বিষয়ে জানতে শাকিব ও অপু তাদের দুজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কথা বলা সম্ভব হয়নি।

শাকিব খানকে নিয়ে গত কয়েক মাসে ইতিবাচক কথা বলছিলেন তিনি। শাকিব খানের পরিবারের সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন অপু। বিষয়টি নিয়ে আলোচনার মধ্যে এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস জানালেন, শাকিব খানের সঙ্গে এখন প্রায়ই তাঁর কথাবার্তা হয়। ব্যক্তিগত ব্যাপারের পাশাপাশি কাজ নিয়েও পরামর্শ পান তাঁর কাছে।

সাম্প্রতিক সময়ে অপু এমনও বলছেন, ‘এই জীবনে তাঁর যা অর্জন, মা-বাবার পর তার পুরো কৃতিত্ব শাকিব খানের।’ অপু এ–ও জানিয়েছেন, ঈদে মুক্তি পাওয়া তাঁর ‘লাল শাড়ি’ ছবির শুটিংয়ে আর্থিক সহযোগিতাও করেছেন শাকিব। বিষয়টি জানতে চাইলে অপু বিশ্বাস বললেন, ‘সেটা এখন বলব না, সময় বলে দেবে। আগে কী করছে না করছে, সেটা আমি জানি না, শাকিবের এখন অনেক পরিবর্তন লক্ষ করেছি। সন্তান, পরিবার-পরিজনের প্রতি দারুণ আবেগ কাজ করে তার।’

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত