সর্বশেষ সংবাদ

অভিনয় ক্যারিয়ারকে কখনো সিরিয়াসভাবে নেই না: রুকাইয়া চমক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। শোবিজে যাত্রা শুরু হয় ২০১৭ সালে। ২০২০ সাল থেকে অভিনয়ে নিয়মিত হন। তিন বছরে বেড়েছে পরিচিতি করেছেন অনেক দর্শকপ্রিয় কাজ। সম্প্রতি অভিনেত্রী পরিচয়ের বাইরে তাঁর নামের সঙ্গে চলচ্চিত্র পরিচালকও যুক্ত হয়েছে।

বর্তমানে টিভি নাটক, ওয়েব কনটেন্টে তুমুল ব্যস্ত এই অভিনেত্রী। মানিকগঞ্জ সরকারি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করছেন চমক। শুধু অভিনয় নয় পরিচালনা, মডেল, উপস্থাপনাতেও সমান তালে জনপ্রিয় তিনি।

আরও পড়ুন-

সংসার করার ব্যাপারে বোঝাপড়া করতেই যুক্তরাষ্ট্রে গেছেন অপু বিশ্বাস!

আমার জন্ম হয়েছে সোনার চামচ মুখে দিয়ে: রুকাইয়া চমক

গত শনিবার ছিল এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ এই দিনটি বেশ ঘটা করে পালন করেছেন তিনি। চমক জানান, বেশ রাজকীয়ভাবে দিনটি পালন করেছি। যা সাধারণত আমাদের দেশের বেশির ভাগ সেলিব্রেটি তেমন ঘটা করে পালন করে না। আসলে দর্শকরা সেলিব্রেটিদের অন্দরের খবর জানতে চায় ও এতে তাঁদের প্রতি আরও আগ্রহী হয়ে ওঠে। জন্মদিনে যে গাউন পরেছি তা ছিল ডেইজি ডু এর হ্যান্ড মেইড। এর দাম ছিল ৪২ হাজার টাকা। ফেসবুকে আমার জন্মদিনের ভিডিওতে মিলিয়ন ভিউ হয়েছে।

তিনি বলেন, আমার মিডিয়া ক্যারিয়ারের গত আড়াই বছরে শতাধিক নাটকে অভিনয় করেছি। পাশাপাশি গল্প, চিত্রনাট্য লেখা, নির্মাণ সবই করেছি এবং অল্প সময়ে দর্শক আমার কাজ সাদরে গ্রহণ করেছে। গত ঈদেও আমার অভিনীত নাটক এবং আমার লেখা দুটি গল্প ‘রিভেঞ্জ’ ও ‘চন্দ্রপক্ষ’ নিয়ে নির্মিত নাটক দর্শক প্রশংসিত হয়েছে।

প্রতিযোগিতা নয়, আত্মতৃপ্তির জন্য কাজ করি জানিয়ে এই অভিনেত্রী বলেন, অভিনয় ক্যারিয়ারকে কখনো আমি সিরিয়াসভাবে নেই না। আমার কাছে কাজের জার্নিটাই প্রধান। জার্নিটাকেই বেশি উপভোগ্য মনে হয় আমার কাছে। শুধু দর্শকের ভালোবাসা ও দোয়া চাই।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত