সর্বশেষ সংবাদ

সাঁথিয়ায় গৃৃহবধূকে ধর্ষণের অভিযোগ

মনসুর আলম খোকন, সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজেলার ধোপাদহ ইউনিয়নের হলুদঘর গ্রামে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত ইয়াছিন (২০) একই গ্রামের ইয়াকুব আলীর ছেলে। এ ঘটনায় শনিবার (১৫ জুলাই) থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গৃহবধূর স্বামী ঘটনার দিন অটোবাইক চালাতে বাইরে গেলে অভিযুক্ত ইয়াছিন রাতে তার ঘরে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। তার ডাকচিৎকারে বাড়ির লোকজন এসে তাকে ঘরে আটক করে। পরবর্তীতে ইয়াছিনের লোকজন এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়। এ সময় ইয়াছিনের লোকজন ওই বাড়িতে হামলা চালিয়ে ঘরের জানালা, দরজা ভাংচুর করে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত