সর্বশেষ সংবাদ

দয়ালু ও ভালো মনের মানুষকে বিয়ে করতে চান চাঁদনী

দেশীয় শোবিজের পরিচিত মুখ মেহবুবা মাহনূর চাঁদনী। তিনি একাধারে মডেল, অভিনেত্রী এবং নৃত্যশিল্পী। নন্দিত সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে বিচ্ছেদের পর ব্যক্তিজীবনে এখনও একা তিনি। পছন্দমতো পাত্র পেলে ফের বিয়ের ঘোষণা দেবেন চাঁদনী।

সম্প্রতি একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে চাঁদনী জানিয়েছেন, তার মনের মানুষের কথা। বিয়ের জন্য কেমন পাত্রকে পছন্দ করবেন তিনি?, জানতে চাইলে চাঁদনী জানান, ভালো মনের একজন মানুষকে বিয়ে করতে চান চাঁদনী। যিনি বেশ দয়ালু হবেন। অহংকারবোধ যার মধ্যে কখনও কাজ করবে না। গরিব মানুষদের ভালোবাসবে। এমন কি রিকশাচালকের সঙ্গেও সুন্দরভাবে কথা বলবে এমন মানুষের সঙ্গে নিজের জীবনকে জড়াতে চান তিনি।

পাত্র নিয়ে কথা বলার এক পর্যায় চাঁদনী উদাহরণ দিয়ে বলেন, গরমে নাজেহাল ভিক্ষুককে একটা ডাব কিনে খাওয়াবে এমন মনের মানুষকে ভালোবাসি আমি। যে বিদেশ যাওয়া চাঁদনীর কাছে আগ্রহ ভরে জানতে চাইবে, কবে আসবে চাঁদনী? অপেক্ষা করতে জানে, মানুষকে অনেক বেশি ভালোবাসতে জানে এমন ছেলেকেই বিয়ে করবেন চাঁদনী।

পাত্রের এসব গুণ বলতে গিয়ে অনেকটাই আবেগী হয়ে ওঠেন তিনি। তার চোখের কোণে জমে ওঠে অশ্রুকনা। যদিও এ প্রসঙ্গে চাঁদনীকে জিজ্ঞাসা করা হয় তিনি অনেক আবেগপ্রবণ কিনা?

এ প্রশ্নের উত্তরে চাঁদনী জানান, তার চোখে মোটেও অশ্রুবিন্দু নেই, তা লাইটের কারণে মনে হতে পারে। পাশাপাশি তিনি এও জানান তিনি আবেগী নন বরং অনেকটাই বাস্তববাদী।

পরিবারকে ভীষণ ভালোবাসেন চাঁদনী। তাই পাত্রের গুণের কথা বলতে গিয়ে চাঁদনী বলেন, আমার পাত্রকে অবশ্যই আগে পরিবারের পছন্দ হতে হবে। অভিনেত্রী এও জানান, পাত্র যে পেশাতেই থাকুক না কেন পাত্রের অবশ্যই শিক্ষাগত যোগ্যতা মাস্টার্স সম্পন্ন থাকতে হবে। এডুকেশন অনেক বেশি পছন্দ চাঁদনীর। তার পরিবারও এ বিষয়টিতে বেশি গুরুত্ব দেন।

চাঁদনী আরও বলেন, পাত্রের অনেক অর্থ থাকতে হবে এমনটা নয়। তবে পাত্রের অবশ্যই সুন্দর একটি মন থাকতে হবে। এমন একজনকেই বিয়ে করতে চান জনপ্রিয় এ তারকা।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত