সর্বশেষ সংবাদ

জাঁকজমকপূর্ণ ফুটবল লীগ টুর্নামেন্ট অংশগ্রহণে নাগরপুর প্রেসক্লাব

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে অনুষ্ঠিত ঘরোয়া ফুটবল লীগ টুর্নামেন্টে প্রথমবারের মতো অংশগ্রহণ করেছে নাগরপুর প্রেসক্লাব। বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকালে যদুনাথ ময়দানে (হাসপাতাল মাঠ) বাংলাদেশ নজরুল সেনা নাগরপুর শাখা আয়োজিত এই ফুটবল লীগ টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে নাগরপুর প্রেসক্লাব ও ফ্রেন্ডস ক্লাব দুটি দল। এতে ২-২ গোল সমতায় উভয় দল ১ পয়েন্ট নিয়ে জাঁকজমকপূর্ণ এই খেলার শেষ হয়।

নাগরপুর প্রেসক্লাব সদস্য আব্দুল্লাহ খিজির বলেন, আমাদের নাগরপুর প্রেসক্লাব প্রধান উপদেষ্টা আহসানুল ইসলাম টিটু এমপি মহোদয়ের পরামর্শে এই ঘরোয়া লীগ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করে আমরা অনেক আনন্দিত। আজকের এই খেলা ব্যাপক প্রতিযোগিতাপূর্ণ হয়েছে। ইনশা’আল্লাহ আমরা নাগরপুর প্রেসক্লাব চ্যাম্পিয়ন হব।

এদিকে, নাগরপুর প্রেসক্লাব সদস্য ও ফুটবল দলের চেয়ারম্যান ইউসুফ হোসেন লেনিন জানায়, খেলাধুলার প্রতি তরুণ প্রজন্মের আগ্রহ বাড়াতেই নাগরপুর প্রেসক্লাব এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। আমরা আজকের খেলাটি ব্যাপক উপভোগ করেছি। সামনে চূড়ান্ত বিজয় আমাদেরই হবে।

বাংলাদেশ নজরুল সেনা নাগরপুর শাখা সাধারণ সম্পাদক খ.আ.ই.ম কামরুল হুদা রওশন এর উদ্বোধনে উক্ত খেলায় উপস্থিত ছিলেন, নাগরপুর নজরুল সেনা ক্রীড়া সম্পাদক উত্তম কুমার বাকালী, টুর্নামেন্ট পরিচালনা কমিটি’র সদস্য, হামিদুর রহমান খান (মামুন), আবির হোসেন, আরিফ হোসেন, সাদিকুর রহমান খান বিপ্লব, মো. আসলাম, মোবারক হোসেন, আয়নাল হোসেন, মো. সজিব, বিক্রম ঘোষ, মো. মতিন মিয়া, তুষার আহমেদ স্মরণ, নাগরপুর প্রেসক্লাব সদস্য খালেদ মাহমুদ সুজনসহ স্থানীয় এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ ও বিভিন্ন এলাকা থেকে আগত দর্শকবৃন্দ।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত