সর্বশেষ সংবাদ

যুক্তরাষ্ট্রে শাকিব-অপু, নানা প্রশ্ন ভক্তদের

ঢালিউডের জনপ্রিয় জুটিগুলোর মধ্যে অন্যতম শাকিব-অপু জুটি। রিল লাইফের বাইরে রিয়েল লাইফেও জোড় বেঁধেছিলেন তারা। তবে সে ঘর টেকেনি। তারপরও নাম দুটি অন্যরকম উন্মাদনা জোগায় ভক্তদের মাঝে।

এবার শাকিব-অপু দুজনেই অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। তার মানে এই না যে শাকিব খান ও অপু বিশ্বাস একসঙ্গে মার্কিন মুলুকে গেছেন। সাদাদের দেশে মুক্তি পেয়েছে ঈদের ছবি ‘প্রিয়তমা’। সে কারণে কয়েকদিন আগে দেশটিতে গেছেন শাকিব।

অন্যদিকে অপু যুক্তরাষ্ট্রের উদ্দেশে বিমানে চেপে বসেন গতকাল বুধবার। সঙ্গে নিয়েছেন একমাত্র সন্তান জয়কে। বিষয়টি নিশ্চিত করেছেন অপু নিজেই।

ছেলেকে নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করে দুটি ভিডিও শেয়ার করেন অপু। জানান এটি জয়ের প্রথম যুক্তরাষ্ট্র সফর।

যুক্তরাষ্ট্র সফরের বিষয়টি নিশ্চিত করলেও ঠিক কী কারণে সেখানে গেছেন তা জানাননি অপু। জানা গেছে, সেখানে কয়েকটি স্টেজ শোতে অংশ নেবেন অপু। ইতিমধ্যে দেশের অনেক তারকাই বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে অবস্থান করছেন সেখানে।

এদিকে শাকিব খানের পর অপু বিশ্বাসের যুক্তরাষ্ট্র সফর নিয়ে একে একে দুই মেলাচ্ছেন নেটিজেনরা। অনেকেই মন্তব্য করছেন বিভিন্ন অনুষ্ঠানে পারফর্ম করার পাশাপাশি শাকিব খানের সঙ্গে দেখা করার জন্যই অপু বিশ্বাসের এই সফর। অতীতের তিক্ততা ভুলে আবারও এক হচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস—এটাই এখন আলোচনার কেন্দ্রে। বিষয়টি নিয়ে দুজনের কেউ প্রকাশ্যে মুখ না খুললেও তাঁদের সাম্প্রতিক বিভিন্ন কর্মকাণ্ডে সে ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

শাকিবের প্রিয়তমার পাশাপাশি এবার ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের সিনেমা ‘লাল শাড়ি’। সরকারি অনুদানের এ সিনেমা দিয়ে প্রযোজক হিসেবে পথচলা শুরু করেছেন এ চিত্রনায়িকা।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত