সর্বশেষ সংবাদ

রূপগঞ্জে গুলিবিদ্ধসহ আহত দশজন; গ্রেপ্তার ১৪

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়ায় আধিপত্য বিস্তার ও মাদককারবার নিয়ে ফের দুই গ্রুপের সংর্ঘষে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল সোমবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রিদয় হাসান নামের গুলিবিদ্ধ এক যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে ১৪ গ্রেপ্তার করেছে পুলিশ। গুলিবিদ্ধ রিদয় হাসান (২২) চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৭নং ওয়ার্ডের আব্দুল জলিলের ছেলে। তিনি চনপাড়ার একটি খাবার হোটেলের মালিক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের চনপাড়ার শীর্ষ মাদককারবারী ও ইউপি সদস্য বজলুর মারা যাওয়ায় গত ১২ জুন এখানে উপনির্বাচন হয়। এরপর থেকে চনপাড়ার আধিপত্য বিস্তার ও মাদককারবারের দখল নিয়ে কয়েকদিন পরপর চনপাড়ার চিহ্নিত মাদক কারবারি জয়নাল ও শমসের সাহাবুদ্দির লোকজনের সাথে সংর্ঘঘের ঘটনা ঘটছে। এ জের ধরেই গত কয়েকদিন ধরে সেখানে থেমে থেমে সংর্ঘষ চলে আসছে। গত সোমবার রাতে ফের দুই গ্রুপের মধ্যে সংর্ঘষ বাঁধে। এসময় খাবার হোটেল বন্ধ করে বাড়ি ফেরার পথে রিদয় হাসান গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে নেয়া হয় ঢাকা মেডিকোল কলেজ হাসপাতালে। সংঘর্ষে আহত হয় উভয় পক্ষের আরও অন্তত ৯ জন। তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জের সিনিয়র সহকারি পুলিশ সুপার আবির হোসেন জানান, গত দুইদিন ধরে চনপাড়া উতপ্ত ছিলো। রাতে দুই গ্রুপের সংর্ঘষে গুলিবিদ্ধ রিদয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। যারা চনপাড়ার অস্ত্রধারী সন্ত্রাসী তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। এর আগে শেষ ২৩ জুন দুপুরে একই কারণে চনপাড়ার অফিস ঘাট এলাকায় সংঘর্ষ ও গোলাগুলিতে বাবলু মিয়া ও মাসুম নামে দুইজন গুলিবিদ্ধ হন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত