সর্বশেষ সংবাদ

সততার সঙ্গে বলছি, ঈদে শাকিবকে মিস করব: বুবলী

ঢাকা সিনেমার সুপারস্টার শাকিব খানের হাত ধরেই বড়পর্দায় এসেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। বিগত বছরগুলোতে ঈদের সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যেত তাকেই। এমনকি চলতি বছর রোজার ঈদেও বড়পর্দায় জুটি বেঁধেছিলেন দুজনে।

কিন্তু তার কিছুদিন পরই শাকিব খান বুবলীর সঙ্গে তার সব ধরনের সম্পর্কের ইতি টানার ঘোষণা দেন। এমনকি বুবলীর সঙ্গে সিনেমাতেও জুটি বাঁধবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন শাকিব।

এদিকে এই কোরবানির ঈদে মুক্তি পাচ্ছে বুবলীর দুটি সিনেমা। তবে কোনোটিতেই নেই শাকিব। তাই ঈদে সুপারস্টারকে মিস করছেন এই চিত্রনায়িকা। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত ‘ক্যাসিনো’ সিনেমার প্রেস মিটে এসব কথা বলেন তিনি।

বুবলী জানান, সিনেমা তাদের প্রফেশন। দিন শেষে তারা সবাই সহশিল্পী। সেই জায়গা থেকে সবার সঙ্গেই কাজ করতে হবে। নায়ক নিরব এই ছবিতে বুবলীকে নেওয়ার বিষয়ে শাকিব খানের সঙ্গে আলোচনা করে নিয়েছেন। তাই বুবলী মনে করেন, তিনি যেখানেই কাজ করেন না কেন, শাকিব খানের আশীর্বাদ থাকে।

শাকিবকে মিস করার বিষয়ে বুবলী বলেন, সততার সঙ্গে বলছি, অবশ্যই মিস করব। কেননা শাকিব আমার প্রথম নায়ক। তবে মিসিংটা একটু কমে গেছে। যেহেতু এবার ঈদে শাকিব খান তার সিনেমা নিয়ে থাকছেন।

‘ক্যাসিনো’র প্রযোজক হচ্ছেন সরওয়ার রাজিব, নির্মাণ করেছেন সৈকত নাসির। সিনেমাটির শুটিং শুরু হয়ে বেশিরভাগ কাজই শেষ হয়েছিল কোভিড মহামারীর আগে। কিন্তু মহামারীর জন্য বহুদিন বাকি কাজ বন্ধ রেখেছিলেন নির্মাতা সৈকত নাসির। পরে সব গুছিয়ে কোরবানির ঈদে ‘ক্যাসিনো’র মুক্তির নিশ্চিত করেছেন নির্মাতা।

ক্যাসিনোর গল্প লিখেছেন আবদুল্লাহ জহির, চিত্রনাট্য আসাদ জামানের।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত