সর্বশেষ সংবাদ

মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে দফায় দফায় সংঘর্ষ; চেয়ার ভাঙচুর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (২৪ জুন) বিকেলে পৌরসদরের শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজের মিলনায়তনে সম্মেলন চলাকালীন সময়ে এ সংঘর্ষ ও চেয়ার ভাঙচুরের ঘটনা ঘটে।

এতে একাধিক পদপ্রত্যাশীদের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি। এসময় সম্মেলনস্থলের আশে পাশে পুলিশের উপস্থিতি লক্ষ্য করা গেছে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে প্রথম অধিবেশন সমাপ্তি করে দ্বিতীয় অধিবেশন শুরু করে নেতৃবৃন্দ।

এ অনুষ্ঠানে হাজী আবুল হোসেনের সভাপতিত্বে ও আমিনুর রহমান আকন্দের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য খান আহমেদ শুভ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহম্মদ উল্লাহ জুয়েল, সদস্য আব্দুস সালাম প্রামানিক, সদস্য নাবিলা নুহাত চৈতি, সদস্য মনিরুজ্জামান মনির, সদস্য রফিকুল ইসলাম রফিক, টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মীর্জা আনোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, সহ-সভাপতি ফজলুল হক বাপ্পা, সহ-সভাপতি আব্দুল মোমেন, সহ-সভাপতি মাহমুদুর রহমান খান বিপ্লব প্রমুখ।

এসময় টাঙ্গাইল জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন, আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদপ্রার্থী অপু শেখ, খন্দকার রাসেল, মাসুম রানা, জোবায়ের সিদ্দিকী, মাহফুজুর রহমান, লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী শরিফুল ইসলাম, শিশির আহম্মেদ বিপ্লব, মো. মোবারক হোসেনের জীবনবৃত্তান্ত জমা নিয়ে অধিবেশন সমাপ্ত করা হয়।

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন বলেন, পরিস্থিতি বিবেচনায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের জীবনবৃত্তান্ত নেয়া হয়েছে, পরবর্তীতে কেন্দ্রেীয় নেতৃবৃন্দের সাথে আলোচনা করে কমিটি ঘোষণা করা হবে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত