সর্বশেষ সংবাদ

আমাকে নতুনভাবে দেখবে দর্শক: পূজা চেরি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পূজা চেরি বর্তমানে নিয়মিত কাজ করছেন সিনেমায়। একের পর এক চরিত্রে নিজেকে মেলে ধরছেন দর্শকদের সামনে। এবার ভক্তদের নতুন খবর দিলেন এই অভিনেত্রী।

গেল ঈদে মুক্তি পায় পূজা অভিনীত সিনেমা ‘জ্বীন’। ভৌতিক গল্পের এই সিনেমার পর্দায় অভিনেত্রীর সহশিল্পী ছিলেন সজল ও রোশান। ‘নাকফুল’র পর এবার ‘লিপস্টিক’ সিনেমাতেও আদর আজাদের সঙ্গে জুটি বাঁধছেন পূজা।

রোববার (১৮ জুন) সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আব্দুল্লাহ জহির বাবুর গল্প ও সংলাপে এটি নির্মাণ করবেন কামরুজ্জামান রোমান।

তবে এখনই সিনেমার গল্প বা চরিত্র নিয়ে কিছু জানাতে চাচ্ছেন না পূজা। এমনকি প্রযোজনা প্রতিষ্ঠানের নামটিও বলতে নারাজ এই চিত্রনায়িকা।

এ প্রসঙ্গে পূজা বলেন, এর মাঝে অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি। ওভাবে ঠিক কোনোটাই আমাকে টানেনি। ‘লিপস্টিক’ সিনেমার গল্পটি মনে হয়েছে আমার গল্প! আমাকে নতুনভাবে দেখবে দর্শক।

অভিনেত্রী আরও বলেন, আগামী ২০ জুলাই থেকে শুরু হবে ‘লিপস্টিক’ সিনেমার শুটিং। ঢাকা ও ঢাকার বাইরে শুটিং হবে। সেই সঙ্গে অভিনেতা আদরের সঙ্গে কাজটি করা নিয়েও বেশ আশাবাদী পূজা।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত