সর্বশেষ সংবাদ

আমি এখনো অনেক ছোট, প্রেম করার সময় কই: শাহনাজ সুমি

শাহনাজ সুমি। ‘পাপ-পুণ্য’ চলচ্চিত্রে সিয়াম আহমেদের নায়িকা হয়ে দর্শকের নজর কাড়েন। এবার তিনি একই নায়কের বিপরীতে অভিনয় করেছেন সদ্য মুক্তি পাওয়া ‘দামাল’ সিনেমায়। এই ছবি ও ব্যক্তি জীবন নিয়ে সম্প্রতি একটি জাতীয় দৈনিকের সঙ্গে কথা বলেছেন তিনি।

শাহনাজ সুমি বলেন, দামাল সিনেমাটি ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট খেলার মধ্য দিয়ে ফুটিয়ে তোলা হয়েছে। সেখানে আমার চরিত্রটি নিয়ে দর্শক বলছেন সময়ের সঙ্গে যথাযথভাবে ফুটিয়ে তুলতে পেরেছি। আর সিয়ামের সঙ্গে এটি আমাদের দ্বিতীয় সিনেমা। দর্শক সব সময় বলেন, সিয়াম ও আমাকে একসঙ্গে নায়ক নায়িকা মনে হয় না। নায়িকা না হয়ে চরিত্র হয়ে উঠতে পেরেছি এমন অনুপ্রেরণামূলক কথা শুনতে হয়।

তিনি বলেন, নিজের অভিনয় নিয়ে কেউই কিন্তু খুশি থাকে না। দর্শকদের সঙ্গে দেখার সময় মনে হচ্ছিল, আরও ভালো করতে পারতাম। নিজের কাছে ভালো লাগছিল না। আমার অভিনয় দেখে সব সময় মন খারাপ করে কীভাবে ভালো করা যায় শিখতাম। শো শেষে যখন বাইরে এলাম সবাই বলতে লাগলেন, খুবই ভালো হয়েছে, ন্যাচারাল অভিনয়। দর্শকদের প্রশংসায় নিজের খারাপ লাগাটাও ভুলে যেতাম। সবাই আমাকে অভিনেত্রী ভাবেন, এটাই চেয়েছি। কারণ, আমি নায়িকা হতে চাইনি। সব ছবিতে আমি একই রকম দেখি।

সুমি বলেন, আমি খুবই সৌভাগ্যবান অভিনেত্রী। ছোট একটা মেয়ে হিসেবে দুই সিনেমা, নাটক, বিজ্ঞাপন দিয়ে পরিচিতি পেয়েছি। আবুল হায়াত, সালাহউদ্দিন লাভলু, গিয়াস উদ্দিন সেলিম, রায়হান রাফিসহ অনেক গুণী পরিচালক ও চঞ্চল চৌধুরী, আফসানা মিমি আপাসহ অনেক অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ।

ব্যক্তিজীবন নিয়ে এই অভিনেত্রী বলেন, আমি এখনো অনেক ছোট। অনার্স সেকেন্ড ইয়ারে পড়ছি। প্রেম করার সময় কই ভাই? চিত্রনাট্যের মতো প্রেম করার জন্য ভালো মনের মানুষ কম (হাসি)। এখন আসলে ক্যারিয়ার নিয়েই ভাবছি।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত