সর্বশেষ সংবাদ

আমার বিশ্বাস, ইলিয়াস কাঞ্চনের দ্বারা কোনো অন্যায় হবে না: মিশা

তিন দশকেরও বেশি সময় ধরে বড় পর্দায় দর্শক মাতাচ্ছেন মিশা সওদাগর। চলচ্চিত্র ক্যারিয়ারে ৯০০’রও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

শুরুতে রাজীব, হুমায়ূন ফরীদ, মিজু আহমেদ, আহমেদ শরীফ, নাসির খানদের সঙ্গে দ্বিতীয় ভিলেন হিসেবে অভিনয় করলেও অচিরেই তিনি বাংলা চলচ্চিত্রে প্রধান ভিলেন হিসেবে নিজের অবস্থান পাকাপোক্ত করেন। দেখতে দেখতে ক্যারিয়ারের ৩৩ বছর পার করলেন এই অভিনেতা।

অভিনেতার পাশাপাশি সাংগঠনিক হিসেবেও খ্যাতি রয়েছে মিশার। তিনি পর পর দুইবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করেছেন।

সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে শিল্পী সমিতি প্রসঙ্গে মিশা সওদাগর জানান, এখন যিনি দায়িত্বে আছেন তিনি জীবন্ত কিংবদন্তি, অসম্ভব ভালো এবং খাঁটি একজন মানুষ শ্রদ্ধেয় ইলিয়াস কাঞ্চন। তার দ্বারা কোনো অন্যায় হবে না, এটা আমার বিশ্বাস।

সমিতির সাধারণ সম্পাদক হিসেবে নিপুণ আক্তারের দায়িত্ব পালন প্রসঙ্গে তিনি বলেন, বর্তমানে সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছে নিপুণ। আগে থেকেই দেখতাম, মেয়েটি কাজ করত। তখনও নির্বাচন নিয়ে কোন মাথা ঘামাঘামি নেই। সে ব্যক্তিগতভাবে প্রত্যেকটা সমিতিকে, মানুষকে সাহায্য করত। মানুষকে সেবা করার ইচ্ছাটা নিপুণের মধ্যে বিদ্যমান ছিল।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে আইনি জটিলতা থাকলেও সদস্যপদ ফিরে পাওয়া শিল্পীদের পরিচয়পত্রে নিপুণের স্বাক্ষর করা। এ বিষয়ে মিশা সওদাগর করেন, আমি শিল্পী সমিতির একজন সাধারণ মেম্বার। আমার কোন পদ নেই। আমি বর্তমান কমিটির এডভাইজারও না। সেহেতু কেন তার সাইন আছে, এ বিষয়ে আমি সঠিকভাবে বলতে পারব না। বিষয়টি নিয়ে শিল্পী সমিতির কেউ কোনো অভিযোগ করেননি। যদি কেউ অভিযোগ না করে তাহলে সেটা ক্রাইম হবে না।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত