সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে স্বর্ণকারের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে কিশোর সরকার নামে এক স্বর্ণকারের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৯ নভেম্বর) সকালে উপজেলার চাপাইর ইউনিয়নের আষাড়িয়াবাড়ী নামা পাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- আষাড়িয়াবাড়ী নামাপাড়া গ্রামের শিশির সরকারের বড় ছেলে শ্বরণ সরকার (২২) ও মেজো ছেলে সূর্জয় সরকার (১৮)।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে প্রতিদিনের মতো দোকানে যাচ্ছিলেন স্বর্ণকার কিশোর সরকার। যাবার পথে অভিযুক্ত সন্ত্রাসী সূর্জয় সরকার তাকে নাম ধরে খারাপ মন্তব্য করে। পরে তার প্রতিবাদ করে কিশোর সরকারকে অকথ্য ভাষায় গালাগাল করে। এক পর্যায়ে বড় ভাই শ্বরণ সরকারেকে ফোন করে ডেকে এনে স্বর্ণকার কিশোরের উপর ঝাপিয়ে পড়ে এলোপাথাড়ি মারধর করে। এবং তাকে ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দেয়।

এ ঘটনায় বাদী হয়ে বুধবার দুপুরে কিশোর সরকার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার ওসি অপারেশন মোঃ জোবায়ের জানান, এ ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত