সর্বশেষ সংবাদ

পুরো সিনেমাতে কোনো মেকআপ নিইনি: পূজা চেরি

ঢাকাই সিনেমার অভিনেত্রী পূজা চেরি। ‘নূরজাহান’ সিনেমার মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেক হলেও ‘পোড়ামন-২’ ও ‘দহন’ সিনেমার মাধ্যমে রাতারাতি দর্শকমহলে তারকা খ্যাতি লাভ করেন তিনি। এরপর সাবলীল অভিনয়ের মাধ্যমে কাজ করে যাচ্ছেন বড় পর্দায়। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গেও পর্দায় দেখা গেছে তাকে।

সম্প্রতি ওয়েব ফিল্ম ‘পরী’তে কাজ করছেন পূজা চেরী। এই সিনেমায় নো মেকআপ লুকে দেখা যাবে তাকে। পুরো সিনেমায় শুধু আইটেম সংয়েই তাকে মেকআপ নিতে দেখা যাবে।

শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে সাভারের আশুলিয়ায় জামগড়া ফ্যান্টাসি কিংডমের আমন্ত্রণে ঘুরতে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে এ তথ্য জানান পূজা।

পূজা চেরী বলেন, ‘পরী’ নিয়ে যদি কিছু বলি, এটা ওয়ান অফ মাই বেস্ট ওয়ার্ক। একজন অভিনেতা বা অভিনেত্রীর জীবনে অসংখ্য ভালো কাজ থাকে। সেগুলোর মধ্যে আবার অনেক ভালো কাজ থাকে। আমি বলব আমার লাইফে ‘পরী’ অনেক ভালো একটা কাজ। পুরো সিনেমাতে আমি কোনো মেকআপ নিইনি। সিনের মধ্যে আমি দুইটা জায়গায় মেকআপ নিয়েছি, যেইটা আইটেম সং ছিল। এই ব্যাপারটা আমার খুব ভালো লাগছে। আমি বলব, ওয়ান অফ মাই বেস্ট ওয়ার্ক ‘পরী’।

পূজার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হৃদিতা’ সম্পর্কে তিনি বলেন, ‘হৃদিতা’ নিয়ে অনেকে পজিটিভ ছিল, অনেকে নেগেটিভ ছিল। সব মিলিয়ে মোটামুটি ভালো রেসপন্স পেয়েছি। ‘হৃদিতা’র ব্যাবসায়িক সফলতা নিয়ে কথা বলতে চাননি তিনি।

গত সেপ্টেম্বরেই শুটের কাজ শেষ হয়েছে ‘পরী’র। ওয়েব ফিল্মটি নির্মাণ করছেন মাহমুদুর রহমান। এই ওয়েব ফিল্মে পূজার বিপরীতে দেখা যাবে জোভান আহমেদকে।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত