সর্বশেষ সংবাদ

নাগরপুরে জাঁকজমকপূর্ণ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে সলিমাবাদ ইউনিয়নে হাজারো দর্শকের উপস্থিতিতে ‘এস এম নুরুল হুদা স্মৃতি’ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা নানা আয়োজনে জাঁকজমকপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) তেবাড়িয়া যুব সমাজ এর উদ্যোগে তেবাড়িয়া মাঠে অনুষ্ঠিত এই ফুটবল ফাইনাল খেলায় অংশগ্রহণ করে ‘চর সলিমাবাদ তরুণ উজ্জ্বল যুব সংঘ’ এবং ‘সুজন আলীমুদ্দিন স্পোর্টিং ক্লাব’ দুটি দল।

সরেজমিনে গিয়ে দেখা যায়, খেলা চলাকালীন সময়ে সাধারণ দর্শকের উৎসব-উদ্দীপনায় মাঠ ছিলো কানায় কানায় পূর্ণ। এছাড়াও বিভিন্ন গাছের ডালে ও ঘরের চালে বসেও দর্শকদের খেলাটি উপভোগ করতে দেখা যায়।

উক্ত টুর্নামেন্ট পরিচালনা কমিটি’র সদস্য সচিব মোঃ মিজানুর রহমান মিজান বলেন, আমাদের আজকের এই ফাইনাল খেলার আয়োজনে সাজসজ্জা ও ডেকোরেশনের কোনো কমতি ছিলো না। সুন্দর সাবলীল ভাবেই এই আয়োজন সম্পন্ন হয়েছে। আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ও বিভিন্ন স্থান থেকে আগত দর্শকবৃন্দদের আন্তরিক ধন্যবাদ জানাই।

সলিমাবাদ ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আজহারুল ইসলাম মন্টু এর সভাপতিত্বে সাড়ম্বরপূর্ণ এই আয়োজনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সুজায়েত হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, তেবাড়িয়া এস টি আই হাই স্কুল প্রধান শিক্ষক মহিদুল ইসলাম সেলিম, টুর্নামেন্ট পরিচালনা কমিটি’র আহ্বায়ক নজরুল ইসলাম লিটন, সাবেক চেয়ারম্যান আব্দুল কাহার, শরিফ, আনিস শিকদার, ইউনিয়ন আ.লীগ সাবেক সাধারণ সম্পাদক ইয়াসিন ময়নাল, এস এম মাহবুব আলম মহা সহ বিভিন্ন এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ।

আরও পড়ুন

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত