সর্বশেষ সংবাদ

মেয়েরা আমাকে কিং বলে ডাকে: জায়েদ খান

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খানকে নিয়ে বিরূপ মন্তব্য করে ট্রলে মাতেন সিনেপ্রেমীদের কেউ কেউ। এসব মন্তব্যের মধ্যে অন্যতম হলো— জায়েদ খানই একমাত্র নায়ক যার কোনো ভক্ত নেই।

যদিও এ মন্তব্যকে তার বিরুদ্ধে বিষোদগার বলেই দাবি ‘অন্তর জ্বালা’খ্যাত এই চিত্রনায়কের।

নায়ক হিসেবে জায়েদ খানের নারী ভক্ত আছে? তার প্রতি কেমন আগ্রহ তাদের? সম্প্রতি এ ধরনের প্রশ্ন করা হয় জায়েদকে।

জবাবে জায়েদ খান বলেন, ঢাকার শান্তিনগরের এক মেয়েভক্ত আছেন তার। সেই মেয়ে তার এমনই পাড়ভক্ত যে, তার ছবি আঁকা বালিশে ঘুমায় ওই মেয়ে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের মুখোমুখি হয়েছিলেন জায়েদ খান। সেখানেই এই গোপন কথা প্রকাশ করলেন তিনি।

এ চিত্রনায়ক বলেন, ‘একটা মেয়ে আছে শান্তিনগরে। নাম বলব না। সে আমার ছবি দিয়ে অ্যাম্বুশ করে বালিশের কাভার বানিয়ে তার ওপর প্রতিদিন ঘুমায়। আমার ভালো লাগে। একটা মেয়েকে বলেছিলাম আমার জন্য কী করতে পারো? সে হাত কেটে টিস্যুর ওপর জায়েদ খান লিখে ইনবক্সে পাঠিয়েছে। ’

এমন পাগলাটে নারী ভক্ত নাকি আরও অনেক আছে তার। একটি ঘটনার বর্ণনা দেন জায়েদ। তিনি বলেন, আমি একটা মেয়েকে দুষ্টমি করে বলছি, পাবনা যেতে পারবা। বাড়ি পাবনা কিনা জানি না। সে পাবনা মেন্টাল হসপিটালে গেছে। সেখান থেকে ফোন করেছে, এই যে আমি এসেছি, আপনি বললে আমি ভর্তি হবো। আমি তো ভয় পেয়ে গেছি। পরে বলছি, দুষ্টমি করেছি। এরপর তার মায়ের সঙ্গে কথা বলে ফিরিয়ে নিয়েছি তাকে।

জায়েদ বলেন, শুধু আমিই না, সব নায়কের জন্যই মানুষ এসব করে। সালমান শাহর জন্য মানুষ আ ত্মহ ত্যা পর্যন্ত করেছেন।

রিলেশনের ব্যাপারে এই চিত্রনায়ক বলেন, আমি যখন যে রিলেশনে থাকি তখন সেই রিলেশনেই থাকি। এটাকে বলে আমি সৎভাবে প্রেমটা করি। মেয়েরা একটু কেয়ারিং, বিশ্বাস ও সততা পছন্দ করে। আর হ্যান্ডসাম ব্যাপার তো আছেই।

তিনি বলেন, নায়ক হলেও দেখে আমি সিগারেট-মদ স্পর্শ করি না, জুয়া খেলি না। দূর থেকে অনেকে অনেক কিছুই মনে করে। আসার পর দেখে এসব কিছুই নাই। ভালো একটা ফ্যামিলিতে অবস্থান করি এবং কাউকে বিপদে ফেলি না। যেকোনো মানুষের বিপদে পাশে দাঁড়াই। কিছু মানুষ আছে প্রেমের সময় ব্ল্যাকমেইল করে, বাজে কথা বলে। আমি এসব কখনোই করি না।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত