সর্বশেষ সংবাদ

‘ধন্যবাদ উৎসব’ দিয়ে শুক্রবার চালু হবে ইভ্যালি

নতুন করে ব্যবসায়িক কার্যক্রমের শুরুতে দেশের লাখো গ্রাহক, ব্যবসায়ী এবং শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানানোর উদ্দেশ্যে ‘ধন্যবাদ উৎসব’ করার ঘোষণা দিয়েছে ইভ্যালি।

আগামী শুক্রবার (২৮ অক্টোবর) রাত ১০টায় ইভ্যালির প্ল্যাটফর্মে এ ‘ধন্যবাদ উৎসব’ শুরু হবে।

ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়, উৎসবে নামিদামি ও বড় ব্র্যান্ডগুলোর মোবাইল, ইলেকট্রনিক্স, কম্পিউটার এক্সেসরিজ, গৃহস্থালি সরঞ্জামের পাশাপাশি পোশাক-জুতার মতো লাইফস্টাইল পণ্য কেনার সুযোগ থাকছে। এতে রয়েছে ওয়ালটন, যমুনা, আর্টিসান, ও’কোড, ভিওমি, স্যামসাং, আইফোন, ওয়ান প্লাস, ভিভো’র মতো ব্র্যান্ডের পণ্য।

ইভ্যালি থেকে তিন পদ্ধতিতে পণ্য কেনাকাটা করা যাবে। এগুলো হলো— পিক অ্যান্ড পে, ক্যাশ অন ডেলিভারি এবং ক্যাশ বিফোর ডেলিভারি।

ইভ্যালির সহপ্রতিষ্ঠাতা এবং বর্তমান পরিচালনা পর্ষদের সদস্য শামীমা নাসরিন বলেন, আমরা অতীতের দেনা পরিশোধ করতে পারব বলে বিশ্বাস করি। ইভ্যালি জাতির আবেগের সঙ্গে মিশে আছে। আমাদের দুইজন স্বাধীন পরিচালকের মধ্যে একজন ই-ক্যাব থেকে এবং একজন বাণিজ্য মন্ত্রণালয় থেকে। কাজেই আমরা অনেক দায়বদ্ধতা ও জবাবদিহিতার মধ্যে আছি।

তিনি বলেন, আমরা লসে পণ্য বিক্রি করব না। তার মানে এই নয়, গ্রাহকরা আকর্ষণীয় মূল্যে পণ্য কিনতে পারবেন না। লাভ করে পণ্য বিক্রি করলেও আমরা গতানুগতিক বাজারের তুলনায় ‘বেস্ট প্রাইস’ দিতে পারব।

আরও পড়ুন

অপু বিশ্বাস নাকি জয়, বয়সে কে বড়?

কদিন আগেই অভিনেতা অমিত হাসানের একটি মন্তব্য ভাইরাল হয়েছে। যেখানে আলোচিত অভিনেতা মন্তব্য করেছেন জয় চৌধুরীকে নাকি অপু বিশ্বাসের ছোট ভাই মনে হয়েছে সিনেমায়।...

পাঠকদের সঙ্গে সময় কাটাতে চাই: ভাবনা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল আশনা হাবিব ভাবনা। বড় পর্দাতেও সরব উপস্থিতি রয়েছে তার। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি লেখালেখি ও নাচেও বেশ পারদর্শী...

সেরা পঠিত