সর্বশেষ সংবাদ

দাঁত নিয়ে মন্তব্য: নেটিজেনদের কড়া জবাব দিলেন মাহি

এই সময়ে তরুণ অভিনেত্রী সামিরা খান মাহি এরইমধ্যে দর্শকের কাছে বেশ পরিচিতি পেয়েছেন। অল্প সময়ের ক্যারিয়ারে ভালোই চমক দেখিয়েছেন তিনি। সবশেষ গেল কোরবানির ঈদে ক্যারিয়ারের সর্বাধিক ১০টি নাটকে দেখা যায় তাকে। সেগুলোর জন্যও দারুণ সাড়াও পেয়েছেন।

সম্প্রতি টানা ৪টি নাটকের শুটিং করেছেন সামিরা খান মাহি। এরমধ্যে মোহাম্মদ মোস্তফা কামাল রাজ, মাহমুদ মাহিনসহ একাধিক নির্মাতার নাটকে অভিনয় করেছেন তিনি।

এদিকে অভিনেত্রী মাহি দাঁতের যত্ন নিতে গিয়ে নেটিজেনদের হাসি-ঠাট্টার খোরাক হয়েছেন। তাঁর দাঁতে কিছু জটিলতা ছিল। এ কারণে তিনি চিকিৎসকের শরণাপন্ন হয়ে ব্রেসেসের (দাঁতের পাটি সামঞ্জস্য করার প্রক্রিয়া) মাধ্যমে নিজের চেহারার শ্রী বাড়িয়েছেন। বর্তমানে বিশ্বের অনেক তারকা কাজটি করেন।

সোশ্যাল মিডিয়ায় মাহির আগের ও বর্তমান রূপের ছবি নিয়ে অনেকে তুলনামূলক পোস্ট করছেন বলে জানান অভিনেত্রী। কেউ হাসি-ঠাট্টা করছেন, কেউ মাতছেন নিন্দায়। সেসব নেটিজেনের উদ্দেশ্যে সরব হলেন তিনিও।

তার ভাষ্য, ‘আমি যে ব্রেসেস করেছিলাম, এটা তো সবাই জানে। আমার সব ছবি-ভিডিও সব জায়গায় আছে, সেটা নিয়ে এত কথা বলার কী আছে? সব থেকে বড় কথা হচ্ছে যে, একটা মানুষ যদি বেটার অপরচুনিটিস পায় তাহলে সে সেটা কেন একসেপ্ট করবে না? এটাতে খারাপের কী আছে?’

মাহি মনে করেন, শোবিজে কাজের ক্ষেত্রে তাকে সুশ্রী দেখানো জরুরি।তাছাড়া নিজের আত্মতুষ্টির বিষয় তো রয়েছেই। তিনি বলেন, ‘সবাই চায় মানুষের সামনে নিজেকে ভালোভাবে উপস্থাপন করতে, আমিও সেটাই করেছি।তাছাড়া মানুষ পরিবর্তনশীল।ছোটবেলায় মানুষ নিজের প্রতি অনেক যত্নবান হয় না।তাই অন্যরকম দেখায়।যখন মানুষ বড় হয়, নিজের প্রতি যত্নবান হতে শেখে, তখন তার অনেক কিছুই পরিবর্তন হয়।তাছাড়া আমি যে সেক্টরে কাজ করি, সেখানে অভিনয়ের পাশাপাশি নিজেকে ভালো দেখানো খুব জরুরি।আমি যেটাই করেছি, আমার কাজের জন্য করেছি; তাহলে কী প্রবলেম হচ্ছে আমি সেটাই বুঝতে পারছি না।

যারা অকারণ ট্রল করছেন, তাদের উদ্দেশ্যে মাহির স্পষ্ট বক্তব্য, ‘আমি তো নিজেকে পরিবর্তন করে আমার জীবনের অনেক কিছুই পরিবর্তন করেছি, অনেক ভালো করছি আলহামদুলিল্লাহ। এবার আপনারা নিজেদের মানসিকভাবে বদলে সুন্দরভাবে জীবন যাপন করুন।

বিতর্ক-সমালোচনা নিয়ে মাহি যে পোস্ট দিয়েছেন ফেসবুকে, তা কিছুক্ষণ পর আবার মুছে দেন।বিষয়টি নিয়ে কথা বলতে তাকে পাওয়া যায়নি।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত