সর্বশেষ সংবাদ

গোপালপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সামাদের দাফন সম্পন্ন

মো.নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের মান্দিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদকে (৭২) রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ১১টায় উত্তর মান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে গার্ড অব অনার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. পারভেজ মল্লিক, থানার ওসি (তদন্ত) মামুন ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা সমরেন্দ্র নাথ সরকার বিমল, বীর মুক্তিযোদ্ধা আব্বাস আলী এবং প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন প্রমুখ।

গত সোমবার দিবাগত রাত ১২টায় বাধর্ক্যজনিত কারণে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল। বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ একাত্তর সালে ১১নং সেক্টরে যুদ্ধ করেন। পরলোকগমনকালে তিনি স্ত্রী ও চার পুত্র রেখে গেছেন।

আরও পড়ুন

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত