সর্বশেষ সংবাদ

ভালোবাসা পেতে ভাগ্য লাগে, এখন বুঝতে পারছি: অপু বিশ্বাস

দুর্গাপূজা উদ্‌যাপন করতে কলকাতা গিয়েছিলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। গত ১১ই অক্টোবর তার জন্মদিনের বিশেষ দিনটি কলকাতায় পালন করেন এই নায়িকা। গত শুক্রবার দেশে ফেরেন তিনি।

এসে সাংবাদিকদের সঙ্গে এক সৌজন্যমূলক সাক্ষাতে কথা বলেছেন তার এই ভ্রমণ ও কাজের বিষয় নিয়ে।

অপু বিশ্বাস বলেন, কলকাতায় বেশ কিছু কাজের বিষয়ে কথা হয়েছে, যা গ্রিন সিগন্যাল না পেলে এখন বলব না। এ জন্য কিছুদিন অপেক্ষা করতে হবে। এছাড়াও কিছু কাজ করা হয়েছে, যা খুব দ্রুত বাংলাদেশেও রিলিজ করা হবে। তাছাড়া ইন্দুবাংলা প্রেসক্লাব থেকে আমাকে সম্মানিত করা হয়েছে। ইন্ডিয়ান সাংবাদিকরা অনেক আন্তরিক।

তিনি আরও বলেন, তারা আমার জন্মদিনে কেকসহ মিষ্টির আয়োজন করেছিলেন। তারা আমাকে এবং আমার সন্তানকে অনেক ভালোবাসা দিয়েছে। আমার জীবনের শিক্ষক হচ্ছে সাংবাদিকরা। মানুষের ভালোবাসা পেতে ভাগ্য লাগে, আমি বুঝতে পারছি সেটা আমার হয়েছে।

প্রসঙ্গত, ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন অপু। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। ছবিটি বক্স অফিস কাঁপানো ব্যবসা করায় অপু বিশ্বাস রাতারাতি তারকায় পরিণত হন।

এরপরের গল্পটা কম-বেশি সবারই জানা। সুপারহিট সব সিনেমার মাধ্যমে ঢালিউডের শীর্ষ নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হন অপু বিশ্বাস। তার অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো- ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘পিতার আসন’, ‘কাবিননামা’, ‘আমার জান আমার প্রাণ’, ‘মনে প্রাণে আছো তুমি’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘নিঃশ্বাস আমার তুমি’ ইত্যাদি।

ব্যক্তিগত জীবনে অপু বিশ্বাস বিয়ে করেছেন সুপারস্টার শাকিব খানকে। ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন তারা। তবে ক্যারিয়ারের কথা ভেবে দু’জনেই বিষয়টি গোপন রাখেন। ২০১৭ সালে বিয়ের কথা প্রকাশ্যে আনেন অপু। সেই সঙ্গে জানান, তিনি একটি সন্তানের মা হয়েছেন। সেই সন্তানের নাম আব্রাহাম খান জয়। ওই বছরের ২২ নভেম্বর তালাকের আবেদন করেন শাকিব। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এ দম্পতির বিবাহবিচ্ছেদ কার্যকর হয়।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত