সর্বশেষ সংবাদ

এবার আন্তর্জাতিক মঞ্চে বিচারক হচ্ছেন জাহারা মিতু

সুন্দরী প্রতিযোগিতা দিয়ে শোবিজে পা রেখেছেন। জনপ্রিয়তা পেয়েছেন খেলাধুলা বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করে। উপস্থাপনার পাশাপাশি অভিনয় করেছেন সিনেমাতেও। শুরুটা করেছিলেন ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে অভিনয় করে। তিনি শোবিজের প্রিয়মুখ জাহারা মিতু।

এবার এই অভিনেত্রীকে দেখা যাবে সুন্দরী প্রতিযোগিতার বিচারকের আসনে। তবে দেশের নয়, আন্তর্জাতিক সুন্দরী নির্বাচনের দায়িত্ব নিয়েছেন ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের এই নায়িকা। প্রতিযোগিতার নাম ‘মিস সুপার মডেল ওয়ার্ল্ড ওয়াইড ২০২২’।

আগামী ৭ অক্টোবর দিল্লিতে পর্দা উঠবে এই প্রতিযোগিতার। পুরো বিশ্বের ৪০ জন সুন্দরীদের মধ্যে বেছে নেওয়া হবে সেরা সুন্দরীকে।

মূল আসর ছাড়াও পুরো প্রতিযোগিতার মোট ৮টি ইভেন্টে বিচারকের দায়িত্ব পালনের পাশাপাশি মেন্টর হিসেবে তাদের ক্লাস পরিচালনা করবেন। ১৭ অক্টোবর জমকালো আয়োজনের মাধ্যমে এই প্রতিযোগিতার বিজয়ী ঘোষণার মাধ্যমে শেষ হবে।

এ প্রসঙ্গে জাহারা মিতু বলেন, ‘এর আগে ২০১৮ সালেও বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়েছিলাম, কিন্তু বাবা অসুস্থ থাকায় আর যাওয়া হয়নি। তবে এবার সবকিছু চূড়ান্ত।’

তিনি আরও বলেন, ‘২০১৭-তে মিস বাংলাদেশ হিসেবে প্রতিনিধিত্ব করেছিলাম। এর পরের বছরই আমাকে বিচারক হিসেবে আমন্ত্রণ জানিয়েছিল। আমার প্রাপ্তি সম্ভবত বিজয়ীদের থেকেও বেশি ছিল। এর আগে বাংলাদেশে মিসেস ইউনিভার্সের বিচারক ছিলাম, এবার না-হয় আন্তর্জাতিক যাত্রাই শুরু।’

এদিকে জাহারা মিতু চুক্তিবদ্ধ হয়েছেন ‘দ্য ডল-ডেথ অব লিভিং লেজেন্ড’ নামের একটি সিনেমায়। মাহফুজুর রহমানের পরিচালনায় এতে তার বিপরীতে রয়েছেন রোশান।

এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে জাহারা মিতু অভিনীত ‘জয় বাংলা’, ‘কুস্তিগীর’ সিনেমা দুটি। কাজ করছেন ‘শত্রু’ সিনেমায়।

তিনটি সিনেমাতেই মিতুর বিপরীতে রয়েছেন বাপ্পী চৌধুরী। অভিনয়ের পাশাপাশি ক্রিয়েটিভ এজেন্সি লিমিটেড নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চিফ অব অপারেশন্স হিসেবে চাকরি করেছেন মিতু।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত