সর্বশেষ সংবাদ

শিফন শাড়িতে তাক লাগালেন শুভশ্রী

বরাবরই টলিউডের অন্যতম লাস্যময়ী নায়িকা শুভশ্রীর সাজ নজর কাড়ে নেটমাধ্যমে। গত কয়েক বছরে অভিনয়, পোশাক, ফ্যাশানে দারুণ ভাবে নিজেকে গ্রুম করেছেন তিনি।

রাজ ঘরনীকে যেমন দেখা যায় ওয়েস্টার্নে তেমনই শাড়িতেও তিনি সমান স্বচ্ছন্দ্য। শুভশ্রীর পোশাক বাছাইয়েরও তারিফ করতে হয়। সব সময় এমন কিছু রং, এমন পোশাক তিনি বাছেন তাতে থাকে অভিজাত্যের ছোঁয়া।

এবার সবুজ শিফন শাড়িতে তাক লাগালেন এই ফ্যাশন গার্ল। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে শাড়ি-ব্লাউজ পরিহিত কয়েকটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। পরনে সরু স্ট্র্যাপের ব্লাউজ ও পাতলা শাড়িতে একদম বোল্ড লুকে দেখা দিয়েছেন। খোলা চুল আর মায়াবী হাসিতে ঝলমল করছেন টালি পরিচালক রাজের পরিণীতা।

টালি নায়িকা ক্লোদিং ব্র্যান্ডের শাড়িতে কিলার পোজ দিয়েছেন। শিফন শাড়ি ড্রেপ করে মাত্র তিনটি ছবি পোস্ট করেছেন সোশ্যালে। শাড়িতে সুন্দর মুকেশ কাজ করা হয়েছে। যা শাড়িতে একটা ব্লিং এফেক্ট যোগ করেছে। আর শুভাকাঙ্ক্ষীরাও প্রশংসা করছেন তাদের প্রিয় তারকার।

অভিনেত্রীর শাড়ির পাশাপাশি স্ট্র্যাপ স্লিভ ও ডিপ নেকলাইনের ব্লাউজও ফুটে উঠেছে। জানা গেছে ক্লোদিং ব্র্যান্ডের মুকেশ ওয়ার্ক করা এই শিফন শাড়ির দাম ৮ হাজার ১০০ রুপি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত