সর্বশেষ সংবাদ

বাংলাদেশের জামদানিতে নজর কাড়লেন রচনা ব্যানার্জি

বাংলাদেশের নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী জামদানি শাড়িতে নজর কাড়লেন ভারতের বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা রচনা ব্যানার্জি। তাকে সবুজ রঙের জামদানিতে দেখা গেছে।

সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের পেজে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন ‘দিদি নম্বর ওয়ান’খ্যাত এই তারকা।

সেখানে দেখা যায়, সবুজ রঙের জামদানির সঙ্গে সোনালি জরির শর্টহাতা ব্লাউজ পরেছেন রচনা। সবুজ রঙের এই শাড়ির ওপর রুপালি ট্যাপেস্ট্রির কাজ চোখে পড়ার মতো। আর রয়েছে সোনালি সুতোর কাজ।

রচনার নিজের শাড়ির সঙ্গে মানানসই লুক সম্পূর্ণ করেছেন সোনালি জুয়েলারিতে। হাতে বালা, গলায় চেন এবং বড় গোল লকেট পরেছিলেন তিনি।

সবুজ শাড়িতে কখনো চোখ তুলে, কখনো চোখ নামিয়ে- একের পর এক পোজে ছবি শেয়ার করেছেন রচনা। তার বাঙালি সাজ আর হাসিতে মুগ্ধ ভক্তরা। অনেকেই প্রশংসা করে বলেছেন, ‘চোখ ফেরানো সত্যিই দায়।’

ছবির ক্যাপশনে রচনা উল্লেখ করেন, বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলার কারিগরদের তৈরি এই শাড়িটি। সেখানে বর্ণনাসহ শাড়িটি কেনার জন্য একটি বুকিং নম্বরও শেয়ার করেছেন তিনি।

অভিনয় ও উপস্থাপনার পাশাপাশি একজন উদ্যোক্তাও রচনা ব্যানার্জি। তার পোশাক ব্র্যান্ডের নাম ‘রচনা ক্রিয়েশন’। মূলত দূর্গাপূজা সামনে রেখেই নতুন শাড়ির কালেকশনের প্রচারণা চালাচ্ছেন সাবেক ‘মিস ক্যালকাটা’।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে রচনার পরা এই জামদানি শাড়ির দামও প্রকাশ করেছেন। সেখান থেকে জানা যায়, এই সবুজ জামদানির মূল্য ৫ হাজার ৮শ’ রুপি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত