সর্বশেষ সংবাদ

ইন্ডাস্ট্রি এখন সার্কাসের ময়দান হয়ে গেছে: বাপ্পারাজ

ইন্ডাস্ট্রি এখন সার্কাসের ময়দান হয়ে গেছে বলে মন্তব্য করেছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা বাপ্পারাজ। সম্প্রতি নিজের ফেসবুক হ্যান্ডেলে এমন মন্তব্য করেন ‘জজ ব্যারিস্টার’খ্যাত এই অভিনেতা।

চলচ্চিত্র ইন্ডাস্ট্রির বর্তমান হালচাল ও এর সংশ্লিষ্টদের সম্পর্কে নিজের অভিমত প্রকাশ করে বাপ্পারাজ বলেন, ইন্ডাস্ট্রি এখন সার্কাসের ময়দান হয়ে গেছে। আর রংবেরঙের জোকার নিয়ে মেতে আছে মানুষগুলো। যারা কথা বলতে পারে না, মিথ্যা বলেই চলেছে। আমাদের লোকগুলো তাতেই তালি বাজিয়ে মারহাবা মারহাবা করে চলেছে।

উল্লেখ্য, অভিনেতা বাপ্পারাজকে সচরাচর চলচ্চিত্রের অনুষ্ঠানগুলোতে দেখা যায় না। সর্বশেষ চলচ্চিত্রশিল্পী সমিতির নির্বাচনে প্রার্থীও হয়েছিলেন, কিন্তু নির্বাচনী মাঠে ছিলেন না। সে সময় বাপ্পারাজ বলেছিলেন, আমি নির্বাচন করি না, আমাকে করানো হয়।

শুধু তা-ই নয়, তিনি যে প্যানেলের প্রার্থী ছিলেন সেই প্যানেলের সভাপতিকেও চাননি। অর্থাৎ মিশা সওদাগরকে সভাপতি হিসেবে চাননি। সে আশা পূরণ হয় অবশ্য তার।

নবনির্বাচিত শিল্পী সমিতির আয়োজিত ইফতার মাহফিলে দেখা গেছে বাপ্পারাজকে। ‘আম্মাজান’খ্যাত কিংবদন্তি অভিনেত্রী শবনমের সঙ্গে দেখা করেছেন বাপ্পারাজ। তারপর এক কোণে গিয়ে ইফতার সারেন। অনেক সময় ধরে নির্মাতা সাফিউদ্দিন সাফির সঙ্গে নানা বিষয়ে কথা বলেন।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত