ঢাকা    ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শাহজাদপুরে কলেজ ছাত্রী ও পঞ্চাশোর্ধ শিক্ষকের অসম প্রেম, একসঙ্গে অজানায় পাড়ি

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

শাহজাদপুরে কলেজ ছাত্রী ও পঞ্চাশোর্ধ শিক্ষকের অসম প্রেম, একসঙ্গে অজানায় পাড়ি

রাজিব আহমেদ রাসেল,  সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে এক কলেজছাত্রী ও স্কুলের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) অসম প্রেম ও অতঃপর একে অপরের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।

 

সুমাইয়া ইসলাম সুমি (১৮) নামের ছাত্রীটি শাহজাদপুর বঙ্গবন্ধু মহিলা কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী এবং এমডি হলেন আলহাজ্ব রেজাউল করিম স্বপন (৫৫)। আলহাজ্ব রেজাউল করিম স্বপনের পূর্ব থেকেই স্ত্রী ও সন্তান রয়েছে।

 

জানা যায়, শাহজাদপুর পৌর সদরের রুপপুর থানার ঘাট গ্রামের মিজানুর রহমানের মেয়ে সুমাইয়া আক্তার সুমি রংধনু ডিজিটাল স্কুলে পড়ালেখা করাকালীন উক্ত স্কুলের এমডি আলহাজ্ব রেজাউল করিম স্বপনের (৫৫) সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। পরবর্তীতে এসএসসি পাশ করে সুমি শাহজাদপুর বঙ্গবন্ধু মহিলা কলেজে ভর্তি হয়। তারপরে অটুট ছিল তাদের মধ্যকার ভালোবাসার বন্ধন।

 

বিষয়টি সু‌মির পরিবারের মাঝে টানাপোড়েনের সৃষ্টি হয়, পরিবারের পক্ষ থেকে বিভিন্নভাবে চেষ্টা করেও সুমির মন থেকে রেজাউল করিম স্বপনের ভালোবাসা কমাতে পারেনি। এবং সুমির বাবা মিজানুর রহমান প্রায় ২ মাস আগে সপরিবারে ঢাকায় থাকা শুরু করে। এরই মধ্যে জানা যায়, গত ৪ থেকে ৫ দিন পূর্বে রংধনু ডিজিটাল স্কুলের চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করীম স্বপন ও তার সাবেক ছাত্রী ও প্রেমিকা সুমাইয়া ইসলাম সুমি একে অপরের সাথে অজানার পথে চলে গেছে।

 

এ ব্যাপারে জানতে সুমির পরিবার ও আলহাজ্ব রেজাউল করীম স্বপনের মোবাইল ফোনে বারবার কল দেওয়া হলেও ফোন বন্ধ পাওয়া যায়। যোগাযোগ করার জন্য তার প্রতিষ্ঠিত রংধনু ডিজিটাল স্কুলে গেলেও স্বপনকে পাওয়া যায়নি। স্কুল সংশ্লিষ্টরাও জানেনা তিনি কোথায় আছেন।

 

পরে মুঠোফোনে যোগাযোগ হলে তিনি জানান, আমি ও সুমি একে অপরকে প্রচন্ড ভালোবাসি এর ফলশ্রুতিতে গত ২ মাস পূর্বে আমরা আদালতের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। পরে পারিবারিকভাবে আমাদের বিয়ে হয়েছে, আমরা হানিমুনে এখন কক্সবাজারে অবস্থান করছি।

 

এদিকে রংধনু ডিজিটাল স্কুলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি)  আলহাজ্ব রেজাউল করীম স্বপনের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, দীর্ঘদিন যাবৎ তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। এর আগে সুমি নামের ছাত্রীটি স্বপনকে বিয়ে করতে বাধ্য করার জন্য কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছে। তাদের এই অসম প্রেমের ঘটনা শাহজাদপুর পৌর শহরের সর্বত্র চাঞ্চল্যের সৃষ্টি করেছে।