অনুরোধ রাখলেন নাসরিন, দিলেন সরে দাঁড়ানোর ঘোষণা

নির্মল বর্মণ, নজর২৪- আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী নাসরিন। এবার নির্বাচনে তার স্বতন্ত্র প্রার্থী হওয়ার কথা ছিল। কার্যনির্বাহি পদে মনোনয়নপত্রও তুলেছিলেন। পরে বদল করেছেন নিজের সিদ্ধান্ত।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকালে নজর২৪কে জানান, নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

জানতে চাইলে নাসরিন বলেন, আসলে সব কথা তো বলা যায় না। এই মুহূর্তে বলতে চাচ্ছি না। আমি পাস করলে খুব কাজ করতে পারব সেটা তো বড় কথা না। আমি যদি বসে যাই তাহলে অনেকের উপকার হয়। একটা অনুরোধ আসছে, তাদের সম্মান জানিয়ে আমি বসে পরলাম।

তবে কোন প্যানেলকে সমর্থন দিচ্ছেন এ ব্যপারে সরাসরি কিছু না বললেও সবাই ভালো কাজ করছেন বলে তিনি জানান। তার ভাষায়, আমি দুটি প্যানেলকেই সমর্থন দিচ্ছি। যেহেতু কাঞ্চন ভাই, নিপুণদের সাথে কাজ করেছি, সবার সঙ্গেই কাজ করেছি। আসলে একটা পরিবর্তন দরকার। এর আগে দুবার শিল্পী সমিতির নির্বাচনে দাঁড়িয়েছিলেন নাসরিন।

এবার ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও মিশা সওদাগর-জায়েদ খানের নেতৃত্ব দুটি প্যানেল নির্বাচনে অংশ নিচ্ছে। আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। তার সঙ্গে দুই নির্বাচন কমিশনার হলেন, বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

আরও পড়ুন