শাহজাদপুরে কীটনাশক পানে গৃহবধুর আত্মহত্যা

রাজিব আহমেদ রাসেল, স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের শাহজাদপুরে কীটনাশক পানে হাজরা খাতুন(৪৫) নামের গৃহবধুর আত্মহত্যা ঘটনা ঘটেছে। হাজরা খাতুন উপজেলার কাংলাকান্দি গ্রামের মোঃ দুলাল হোসেনের স্ত্রী।

বুধবার বিকেলে শাহজাদপুর উপজেলার নরিনা ইউনিয়নের কাংলাকান্দি গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র মোঃ দুলাল হোসেনের স্ত্রী মোছাঃ হাজরা খাতুন (৪৫) স্বামীর সাথে অভিমান করে গ্যাস ট্যাবলেট (কীটনাশক) পান করে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, হাজরা খাতুনের ভাইয়ের পুত্রের বিয়ের দাওয়াত দেয়াকে কেন্দ্র করে হাজরার স্বামী দুলালের সাথে মোবাইল ফোনে ঝগরা হয়। তারই জের ধরে হাজরা খাতুন এ দিন বিকেলে গ্যাস ট্যাবলেট (কীটনাশক) খেয়ে গুরুতর অসুস্থ্য হলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুরা জিয়া মেডিকেলে পাঠায়। বুধবার রাতে জিয়া মেডিকেলের কতব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। পরে খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে শাহজাদপুর থানার তদন্তকারী কর্মকর্তা এসআই রবিউল ইসলাম বলেন, হাজরা খাতুন গ্যাস ট্যাবলেট (কীটনাশক) খেয়ে আত্মহত্যা করেছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠিয়েছি।

আরও পড়ুন