ঢাকা    ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টাঙ্গাইলে রাস্তা থেকে তুলে নিয়ে কলেজছাত্রীকে রাতভর গণধ.র্ষ.ণ

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

টাঙ্গাইলে রাস্তা থেকে তুলে নিয়ে কলেজছাত্রীকে রাতভর গণধ.র্ষ.ণ

টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের গোপালপুরে কলেজ ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে রাতভর দলবেঁ’ধে ধ.র্ষ.ণের অ’ভিযোগ পাওয়া গেছে।

 

মঙ্গলবার (২০অক্টোবর) দুপুরে ওই ছাত্রী টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কলেজ ছাত্রীর শরীরের বিভিন্ন অংশে আ’ঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

 

ভু’ক্তভোগী ওই ছাত্রী জানায়, সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যার দিকে উপজেলার নুটুরচর এলাকার স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে মির্জাপুর ইউনিয়নের পূর্বমোহনপুর ও নুটুরচর এলাকার একটি ব্রীজের কাছে পৌঁছালে পার্শ্ববতী কাগুজী আটা গ্রামের সাইফুল, এনামুল, খালেদ, জালাল ও আলতাফ তার পথরো’ধ করে। পরে মূখ চেপে ধরে পাশে থাকা একটি নৌকায় জো’রপূর্বক তুলে নিয়ে চরের ভিতর পরিত্যক্ত একটি বাড়িতে যায়। পরে রাতভর ধ’র্ষ’করা তাকে পালাক্র’মে ধ’র্ষ’ণ করে। এরপর ভোরে নদীর পাড়ে ফেলে রেখে যায়।

 

এদিকে অসুস্থ অবস্থায় ওই ছাত্রী বাড়ি ফিরে পরিবারকে জানালে স্বজনরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ধ’র্ষ’কদের দৃষ্টা’ন্তমূলক শা’স্তির দা’বি করেছেন কলেজ ছাত্রী।

 

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক কামরুজ্জামান জানান, ওই ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে শরীরের বিভিন্নস্থানে আ’ঘাতের আ’লামত পাওয়া গেছে।

 

গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন বলেন, দলবেঁ’ধে ধ’র্ষ’ণের ঘটনা শুনেছি। তবে থানায় কেউ এখনও অ’ভিযোগ করেনি। তারপরও আমরা আইনগত ব্যব’স্থা নিচ্ছি।