অবশেষে বিয়ে করতে রাজস্থানে উড়াল দিলেন ভিকি-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক- নানা জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও তরুণ তারকা ভিকি কৌশল। মঙ্গলবার (৭ ডিসেম্বর) থেকেই শুরু হচ্ছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। রাজস্থানের জয়পুরে অবস্থিত একটি ঐতিহাসিক প্রাসাদ-রিসোর্টে অনুষ্ঠিত হবে এই বহুল আলোচিত বিয়ে।

 

সোমবার (৬ ডিসেম্বর) বিকালে রাজস্থানের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন ভিকি ও ক্যাটরিনা। মুম্বাই বিমানবন্দরে তারা হাত নেড়ে হাসি মুখে আনন্দও প্রকাশ করেছেন। এ সময় ক্যাটরিনার পরনে ছিল হলুদ রঙের লেহেঙ্গা, আর ভিকি পরেছেন গেরুয়া রঙের প্যান্ট ও প্রিন্টেড শার্ট।

 

কেবল ভিকি-ক্যাট নন, তাদের পরিবারের সদস্যরাও জয়পুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। ক্যাটরিনার বোন নাতাশা ইতোপূর্বে সেখানে পৌঁছেও গেছেন। জয়পুর বিমানবন্দরে তাকে ক্যামেরাবন্দি করেছে পাপারাজ্জিরা।

 

ধারণা করা হয়েছিল, গোপনেই বিয়ের জন্য জয়পুরে যাবেন ভিকি-ক্যাট। তবে বিমানবন্দরে গিয়ে তারা ঠিকই ক্যামেরায় পোজ দিয়েছেন। এর মাধ্যমে আনন্দের আগাম আভাস দিয়ে গেলেন। জয়পুর বিমানবন্দরে নেমে সেখান থেকে হেলিকপ্টারে বিয়ের ভেন্যুতে যাবেন তারকাদ্বয়।

 

জানা গেছে, জয়পুরের সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে। তিন দিনের বিয়ের অনুষ্ঠানে ৭ ডিসেম্বর হয়ে সংগীতের অনুষ্ঠান, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি।

 

বিয়েতে মোট ১২০ জন অতিথি থাকবেন এবং ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেট এবং আরটি-পিসিআর পরীক্ষার ভিত্তিতে তাদের প্রবেশের অনুমতি দেওয়া হবে’।

 

বিবাহের অতিথিদের একটি অ-প্রকাশনা চুক্তিতে স্বাক্ষর করার জন্য বলা হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট কোড, যা প্রত্যেক অতিথির জন্য ধার্য করা হয়েছে।

 

এদিকে শোনা যাচ্ছে, ভিক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর।

আরও পড়ুন