সর্বশেষ সংবাদ

টাঙ্গাইল-৭ আসনের উপনির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন শুভ

নজর২৪, ঢাকা- টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে উপ-নির্বাচনে নৌকা প্রতীক পেয়েছেন খান আহমেদ শুভ। মো. একাব্বর হোসেনের মৃত্যুতে আসনটি শূন্য হয়। তিনি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও এফবিসিসিআইয়ের পরিচালক।

 

শুক্রবার (৩ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

 

বৈঠক শেষে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও মনোনয়ন বোর্ডের সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, “মির্জাপুর আসনের নৌকার প্রার্থী খান আহমেদ শুভ। আজকের মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত হয়েছে।”

 

খান আহমেদ শুভর বাবা ফজলুর রহমান খান ফারুক ১৯৭৩ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে এ আসনেই সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

 

এ আসনের চারবারের এমপি একাব্বর হোসেন গত ১৬ নভেম্বর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বীর মুক্তিযোদ্ধা একাব্বর সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ছিলেন।

 

তার মৃত্যুতে শূন্য এ আসনে আগামী ১৬ জানুয়ারি ভোটের দিন রেখে গত মঙ্গলবার তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

আরও পড়ুন

অপু বিশ্বাস নাকি জয়, বয়সে কে বড়?

কদিন আগেই অভিনেতা অমিত হাসানের একটি মন্তব্য ভাইরাল হয়েছে। যেখানে আলোচিত অভিনেতা মন্তব্য করেছেন জয় চৌধুরীকে নাকি অপু বিশ্বাসের ছোট ভাই মনে হয়েছে সিনেমায়।...

পাঠকদের সঙ্গে সময় কাটাতে চাই: ভাবনা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল আশনা হাবিব ভাবনা। বড় পর্দাতেও সরব উপস্থিতি রয়েছে তার। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি লেখালেখি ও নাচেও বেশ পারদর্শী...

সেরা পঠিত