সর্বশেষ সংবাদ

রাধা হলেন অপু বিশ্বাস, কৃষ্ণ জয়

বিনোদন ডেস্ক- হিন্দু পুরাণের বিখ্যাত রাধা-কৃষ্ণের প্রেমের কথা কে না জানে। সেই প্রেমলীলা যুগে যুগে উঠে এসেছে শিল্প, সাহিত্য ও সিনেমার পর্দায়। এবার রাধা-কৃষ্ণের অবতারে দেখা দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও তরুণ নায়ক জয় চৌধুরী।

 

তারা জুটি বেঁধে অভিনয় করছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায়। এই সিনেমার জন্যই একটি বিশেষ গান তৈরি করা হয়েছে। সেটি হলো দিলরুবা খানের গাওয়া ‘পাগল মন’। মঙ্গলবার (৩০ নভেম্বর) এফডিসিতে সেট তৈরি করে গানটির চিত্রায়ন হয়েছে।

 

এ গানের দৃশ্যেই রাধা রূপে পারফর্ম করছেন অপু বিশ্বাস। আর তার সঙ্গে কৃষ্ণ হয়ে বাঁশিতে ফুঁ দিয়েছেন জয়। নতুন আয়োজনে গানটি গেয়েছেন ইমরান ও লুইপা। সংগীতায়োজন করেছেন জাবেদ আহমেদ কিছলু। কোরিওগ্রাফি করেছেন এ কে আজাদ।

 

এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছিলেন জয় চৌধুরী। তবে মূল নায়ক ছিলেন শাকিব খান। এবার অপু বিশ্বাসের মূল নায়ক জয়।

 

অনুভূতি জানিয়ে বলেন, অপু দি অনেক অভিজ্ঞ আর্টিস্ট। তার সঙ্গে কাজ করে নিজেকে ঋদ্ধ করা সম্ভব। অপু বিশ্বাসের সঙ্গে কাজ করা আমার জন্য একটি ভালো অর্জন।

 

রাধা, কৃষ্ণ দুজন, কেমন হলো? প্রশ্নের জবাবে জয় বলেন, আসলে এই চরিত্রগুলো পর্দায় অল্প সময় এসেছে। কিন্তু এটা একটা ইম্প্রেশন, প্রত্যেকটি ইম্প্রেশন পারফেক্ট করতে আমি সচেষ্ট থাকি। আমি রাধা-কৃষ্ণের কাহিনি পড়েছি, আত্মস্থ করেছি, তারপর ওই চরিত্রে প্রবেশ করেছি এবং অপুদিও যে রাধা এটা ফিল করতে পেরেছি। সব মিলিয়ে সন্তোষজনক।

 

অপু-জয় ছাড়াও প্রেম-প্রীতির বন্ধনে অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ। পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত