সর্বশেষ সংবাদ

ব্যবসার ঘোষণা দেব: স্পর্শিয়া

বিনোদন ডেস্ক- চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। অভিনয় ও গ্ল্যামার দিয়ে এরইমধ্যে নিজেকে প্রমাণের চেষ্টা তিনি করছেন প্রতিনিয়ত।  প্রথমবার অনুদানের ছবিতে অভিনয় করছেন এই গ্ল্যামারকন্যা।

 

সম্প্রতি ছবিটির প্রথম লটের শুটিং থেকে ফিরেছেন। প্রস্তুতি নিচ্ছেন আরও কিছু নতুন প্রজেক্টের। আগামী মাসে আরও কিছু কাজের খবর জানাবেন তিনি। পাশাপাশি ঝুঁকছেন পরিচালনার দিকেও। সম্প্রতি চিঠি শিরোনামে কবিতার অডিও ভিজুয়াল নির্মাণ করেছেন।

 

নতুন ছবির শুটিং ও অন্যান্য বিষয়ে সম্প্রতি এক জাতীয় দৈনিকের সঙ্গে কথা বলেন তিনি। সাক্ষাৎকারটি তুলে ধরা হলো-

 

‘ক্ষমা নেই’ ছবিতে অভিনয় শুরু করছেন। কাজের অভিজ্ঞতা কেমন?

ক্যারিয়ারের শুরু থেকেই মুক্তিযুদ্ধের গল্পের ছবিতে অভিনয়ের প্রতি এক ধরনের দুর্বলতা ছিল। অবশেষে কাজ করতে পেরে ভালোই লাগছে। প্রথমবার মুক্তিযুদ্ধের ছবিতে অভিনয় করছি। নতুন করে অনেক কিছু জানার সুযোগ হয়েছে। অনুদানের ছবিতেও এটি আমার প্রথম কাজ। পূবাইলে এক সপ্তাহ কাজ করেছি। শিগগিরই এফডিসিতে সেট ফেলে আবার এর দৃশ্যধারণ হবে। এ ছবিটি পরিচালনা করছেন জেডএইচ মিন্টু। ১৯৭১ সালে মফস্বলের একটি কলেজপড়ূয়া মেয়ের চরিত্রে অভিনয় করছি। যুদ্ধের সময় তার জীবন-সংগ্রাম দেখানো হবে ছবিতে।

 

এই সময়ে অন্যান্য ব্যস্ততা কী নিয়ে?

আমি প্রচুর ছবি ও সিরিজ দেখি। বলতে পারেন, শুটিংয়ের ব্যস্ততার বাইরে এসবের মধ্যেই ডুবে থাকি। ‘জলকিরণ’ ও ‘রক্তময়ূর’ শিরোনামে নতুন দুই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ছবি দুটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা এইচআর হাবিব। গল্প নিয়ে এখন আলোচনা হচ্ছে। স্ট্ক্রিপ্ট আয়ত্তে নিচ্ছি এবং নিজেকে প্রস্তুত করছি। পাশাপাশি ডিসেম্বরে অভিনয়কেন্দ্রিক বড় আয়োজনের একটি কাজের খবর দিতে পারব। একই সঙ্গে নিজের একটি ব্যবসার ঘোষণাও দেব।

 

আপনি নাকি দিন দিন অলস হয়ে যাচ্ছেন। কাজকর্মে মনোযোগ কম?

আমি কিছুটা অলস, এটা সত্য। বাসার বাইরে খুব একটা বের হই না। বলতে গেলে বাসাতেই আলাদা জগৎ বানিয়ে নিয়েছি। আর আমার কাজের যে টিম, তাদের সঙ্গে প্রয়োজনীয় আলোচনা বাসা থেকেই সারি। তবে কাজকর্মে মন নেই- এটা মিথ্যা কথা। বরং কাজের বাইরে অন্যকিছুতে মন নেই, বলতে পারি।

 

আপনার টিম বলতে-

কচ্ছপ ফিল্মস নামে আমার একটি নির্মাণ প্রতিষ্ঠান আছে। বন্ধুরা মিলে এখানে কাজ করি। নানা ধরনের আইডিয়া নিয়ে কথাবার্তা হয়। মাঝেমধ্যে কাজ করতে মাঠে নেমেও পড়ি। এ টিম যে শুধু আমার কাজের টিম, তা কিন্তু না। আমার আড্ডারও টিম। এই আড্ডা থেকেই সম্প্রতি ‘চিঠি’ শিরোনামে কবিতার অডিও ভিজুয়াল নির্মাণ করেছি। আগামীতে অভিনয় আর নির্মাণ নিয়েই ব্যস্ত থাকতে চাই।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত