সর্বশেষ সংবাদ

ফলাফল প্রত্যাখ্যান, আদালতে যাওয়ার হুমকি নায়ক সায়মনের

নজর২৪ ডেস্ক- কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে সামান্য ভোটে পরাজিত হয়েছেন চলচ্চিত্র অভিনেতা সায়মন সাদিকের বাবা ও আওয়ামী লীগ নেতা সাদেক আহমেদ।

 

নির্বাচনে কারচুপির অভিযোগ এনে এ ফলাফল প্রত্যাখ্যান করেছেন নায়ক সাইমন। দুটি কেন্দ্রে আবারও ভোটগ্রহণের দাবি জানিয়েছেন জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা।

 

রোববার (২৮ নভেম্বর) তৃতীয় ধাপে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে জাতীয় পার্টি (জাপা) মনোনীত লিয়াকত আলীর কাছে এক হাজার ১১১ ভোটে হেরে যান তার বাবা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাদেকুর রহমান।

 

লিয়াকত আলী লাঙল প্রতীক নিয়ে পেয়েছেন সাত হাজার ২৮১ ভোট। সাইমনের বাবা পেয়েছেন ছয় হাজার ১৭০ ভোট।

 

রাতে ফলাফল প্রকাশের পর কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের সামনের রাস্তা অবরোধ করে সাইমনের বাবার সমর্থকরা। সেখানে বক্তব্য দেন সাইমন।

 

তিনি বলেন, ৩নং কেন্দ্রে ভোট জালিয়াতি ও ৮নং কেন্দ্রে নৌকার ব্যালট ছিঁড়ে ফেলায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে রিটার্নিং কর্মকর্তার মাধ্যমে ইউএনওর কাছে। আমরা এই লিখিত অভিযোগে দুই কেন্দ্রে পুনঃনির্বাচনের দাবি করেছি। অভিযোগের বিষয়ে আমরা কোর্টে রিট করব। বিষয়টি সমাধান না হওয়া পর্যন্ত এখানে কোনো শপথ হবে না।

 

সাইমন আরও বলেন, ওই কেন্দ্রে আমাদের ৬০১ জন ভোট দিতে পারেনি। আমাদের ভোটারদের দৌড়ের মধ্যে রেখেছে। এতে অনেকেই আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এখন আমরা আইনের ধারাতে আগানোর চেষ্টা করব। ইউনিয়ন ও গ্রামবাসী যারা আমাদের সঙ্গে আছেন তাদের প্রতি আন্তরিক ভালোবাসা ও কৃতজ্ঞতা। আপনাদের ভালোবাসা আমি মনে রাখব। ভবিষ্যতেও আমি আপনাদের পাশে থাকতে চাই। আপনারা আমাকে পাশে রাখবেন। কেউ কোনো ধরনের ঝামেলা করব না, সোজা বাড়িতে চলে যাব।

 

এদিকে চেয়ারম্যান পদে বাবাকে বিজয়ী করতে সিনেমার সব শিডিউল বাতিল করে নির্বাচনী প্রচারণায় দিন-রাত ব্যস্ত ছিলেন চিত্রনায়ক সাইমন। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা ও সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের আশ্বাস দিয়ে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন পাড়া-মহল্লার প্রতিটি ঘরে।

আরও পড়ুন

অপু বিশ্বাস নাকি জয়, বয়সে কে বড়?

কদিন আগেই অভিনেতা অমিত হাসানের একটি মন্তব্য ভাইরাল হয়েছে। যেখানে আলোচিত অভিনেতা মন্তব্য করেছেন জয় চৌধুরীকে নাকি অপু বিশ্বাসের ছোট ভাই মনে হয়েছে সিনেমায়।...

পাঠকদের সঙ্গে সময় কাটাতে চাই: ভাবনা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল আশনা হাবিব ভাবনা। বড় পর্দাতেও সরব উপস্থিতি রয়েছে তার। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি লেখালেখি ও নাচেও বেশ পারদর্শী...

সেরা পঠিত