ঢাকা    ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



ইউপি নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন নৌকার প্রার্থী সাইফুল ইসলাম

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

ইউপি নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন নৌকার প্রার্থী সাইফুল ইসলাম

রাজিব আহমেদ রাসেল, স্টাফ রিপোর্টার: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ১০নং কৈজুরী ইউনিয়ন পরিষদের বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম।

 

এই উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বেলা ১১টায় উপজেলার কৈজুরী থেকে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে পৌর শহরের দরগাহপাড়ায় হযরত মখদুম শাহ দৌলা এর মাজার জিয়ারত করেন। পরে মখদুমিয়া কবরস্থানে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের কবর জিয়ারত করেন।

 

এরপর শক্তিপুরে অবস্থিত নুরজাহান ভবনে শাহজাদপুর আসনের মাননীয় সংসদ সদস্য আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা ও সাবেক এমপি যুবলীগের ৭ম কংগ্রেসের আহবায়ক চয়ন ইসলামের পিতা প্রখ্যাত ফোকলারবিদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. মযহারুল ইসলাম ও তার স্ত্রী নুরজাহান মযহারের কবর জিয়ারত করেন।

 

পরে দুপুর ১টায় উপজেলা পরিষদ ভবনে কৈজুরী ইউনিয়নের নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা শিক্ষা অফিসার মোঃ ফজলুল হকের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

 

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লিয়াকত আলী, পৌর আঃলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার ও আব্দুল খালেক প্রমূখ।

 

এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে নৌকা প্রতিকের প্রার্থী মোঃ সাইফুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা রেখেছেন আমি শেষ রক্তবিন্দু থাকতেও তার মূল্যায়ন করে যাবো। তার আস্থার প্রতিদান হিসেবে কোন কিছু দেওয়া সম্ভব না তবে আমি আমৃত্যু জনগণের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

 

তিনি আরো বলেন, জনগণ আমাকে ২বার চেয়ারম্যান নির্বাচিত করেছেন সেজন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ। তাদের উদ্দেশ্যে বলতে চাই যে কোন মানুষ ভুলের উর্ধ্বে না। আমারো ভুল হতে পারে, সেই ভুল থেকে শিক্ষা নিয়ে দলমতের উর্ধ্বে থেকে ইউনিয়ন ও মানুষের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে নিজেকে উজার করে দেবো।

 

উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে উপজেলার ১০টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর জন্য মনোনয়নপত্র জমা দানের শেষ তারিখ ২৫ নভেম্বর। এছাড়া মনোনয়নপত্র যাচাই-বাছাই ২৯ নভেম্বর এবং প্রত্যাহারের শেষ তারিখ ০৬ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে।