ঢাকা    ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সুনামগঞ্জে চোরের ছুরিকাঘাতে গ্রাম পুলিশের মৃত্যু

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, মে ৭, ২০২১

সুনামগঞ্জে চোরের ছুরিকাঘাতে গ্রাম পুলিশের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় চুরিতে বাধা দেওয়ায় চোরদের ছুরিকাঘাতে আব্দুর রউফ নামে এক গ্রামপুলিশ খুন হয়েছেন। বৃহস্পতিবার ভোররাতে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বোরোখাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত আব্দুর রউফ (৩৫) একই এলাকার মৃত আব্দুর রশীদের ছেলে। চার শিশুসন্তানের জনক রউফ উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

 

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ গ্রামপুলিশ সমিতি তাহিরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী নিহতের পরিবারের বরাত দিয়ে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

 

উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ১নং ওয়ার্ড ইউপি সদস্য বোরোখাড়া গ্রামের বাসিন্দা শব্দর আলী জানান, বৃহস্পতিবার ভোররাতে উপজেলার বোরোখাড়ার নিজ বাড়ির বারান্দায় আব্দুর রউফ শুয়ে ছিলেন। এ সময় ২-৩ জনের সংঘবদ্ধ একটি চোরের দল তার নিজ ঘরে থাকা সোলার প্যানেলের ব্যাটারি চুরি করার চেষ্টা করে।

 

বিষয়টি টের পেয়ে রউফ পরিবার ও গ্রামবাসীকে চিৎকার করে ধাওয়া করে চোরদের। এসময় চোররা ধারালো ছুরি দিয়ে রউফের বুকে আঘাত করে বাড়ির অদুরে কাঁচা সড়কের পাশে তার মরদেহ ফেলে রেখে চলে যায়।

 

তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার জানান। কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে সে বিষয়ে আপাতত নিশ্চিত হতে পারিনি।