ঢাকা    ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রংপুরে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে গণপিটুনি, আটক-১

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১

রংপুরে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে গণপিটুনি, আটক-১

সাইফুল ইসলাম মুকুল, রংপুর ব্যুরো: রংপুরের গঙ্গাচড়ায় যাত্রীবেশে অটোরিকশায় উঠে চালককে কুপিয়ে ছিনতাইয়ের চেষ্টা করা হয়। এসময় ঘটনাস্থল থেকে এক ছিনতাইকারীকে আটক করে স্থানীয়রা।

 

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় উপজেলার সদর ইউনিয়নের ধামুর বড়মনি বটতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় অটোরিকশা চালক তাজুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আহত তাজুল গঙ্গাচড়া উপজেলার ধামুর গ্রামের মনসুরের ছেলে বলে জানা গেছে। আটক শাহ পরান উপজেলার পূর্ব গান্নার পাড় এলাকার আমিনুল ইসলামের ছেলে।

 

পুলিশ জানায়, তাজুলের অটোরিকশা ভাড়া নিয়ে গঙ্গাচড়া বাজার থেকে তিন ব্যক্তি যাত্রী সেজে ঘটনাস্থলে পৌঁছে অটোরিকশা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে তারা তাজুলের গলায় ও মাথায় ধারালো ছুরি দিয়ে আঘাত করে।

 

এসময় তাজুলের চিৎকার শুনে এলাকাবাসী ছিনতাইকারীদের ধাওয়া করে। তারা এসময় পাশের ধানক্ষেতে লুকিয়ে পড়ে। পরে এলাকাবাসী খোঁজাখুঁজি করে একজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। বাকি দুজন ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

 

এদিকে অটোরিকশা চালককে আহত অবস্থায় রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথায় ও গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে পরিবারের লোকজন জানান।

 

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নুর আলম জানান, আটক শাহ পরান পুলিশ হেফাজতে রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পলাতক দু’জনকে গ্রেফতারের চেষ্টা চলছে।