সর্বশেষ সংবাদ

বিয়ে ছাড়াই আরও এক ব্যক্তির সঙ্গে ছয় মাস সংসার করেন তামিমা

স্পোর্টস আপডেট ডেস্ক- স্বামী মো. রাকিব হাসানকে তালাক না দিয়েই জাতীয় দলের নাসির হোসেনের সঙ্গে বিয়ে করেছেন তামিমা তাম্মি। এমন তথ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

 

নতুন তথ্য হচ্ছে, রাকিব-নাসির ছাড়াও ওপর একজনের সঙ্গে ছয় মাস সংসার করছেন তিনি। এমটাই দাবি করা হয়েছে, তার বিরুদ্ধে করা রাকিবের সাধারণ ডায়েরি (জিডি) কপিতে।

 

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেন রাকিব। বিষয়টি নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান ইলিয়াস।

 

জিডির নম্বর ১৩/২৬। এতে উল্লেখ আছে, ২০১১ সালে বিবাদীর সঙ্গে (তামিমা তাম্মি) বিয়ে করি। দাম্পত্য জীবনে আমাদের একটি মেয়ে রয়েছে। বিবাদী অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায়। ছয় মাস সংসার করার পর ফিরে আসে। আমার কাছে ক্ষমা চেয়ে বলেছিলেন, আর কোনও দিন এমন হবে না। মেয়ের দিকে তাকিয়ে আমিও তাকে ক্ষমা করে দেই। ১৪/২/২০২০ ছবি ভাইরাল হলে আমি জানতে পারি ক্রিকেটার নাসিরের সঙ্গে বিয়ে করেছেন তিনি।

 

জিডি করার কারণ উল্লেখ করে রাকিব বলেন, সংসার জীবনে বিবাদীর কাছে অনেক টাকা ও স্বর্ণালঙ্কার রাখা আছে। এমনকি আমাকে তালাকও দেননি। টাকা ও অলঙ্কার চাইলে বিবাদী আমাকে ক্ষতি করবে বলে হুমকি দিয়েছেন। আপাতত কোনও মামলা করবেন না বলে উল্লেখ করেছেন তিনি।

 

সূত্র জানাচ্ছে, তামিমা ছয় মাস যে ছেলের সঙ্গে সংসার করেছেন ওই ছেলের নাম অলক। ফেসবুকে ভাইরাল হওয়া অডিওতে এই ছেলের বিষয়েই কথা হয়েছে নাসির ও রাকিবের সঙ্গে।

 

এদিকে ১০ বছর আগে রাকিবের সঙ্গে বিয়ে হয়েছিল তামিমার। নিকাহ নামায় উল্লেখ করা আছে ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি ৩ লাখ টাকা দেন মোহরে বিয়ে হয় তাদের।

 

তামিমার বিষয়টি ফেসবুকের মাধ্যমে সবার সামনে নিয়ে আসেন রাইসা ইসলাম বাবুনি। তিনি জানান, মো. রাকিব হাসানকে পারিবারিকভাবে চেনেন তিনি। তাকে সহায়তা করতে প্রমাণসহ সব কিছু পোস্ট করেছেন।

 

উল্লেখ্য, নাসির বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেন । পরে ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা।

আরও পড়ুন

চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন কাজী সালাউদ্দিন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ কমিটির চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দায়িত্ব গ্রহণের মাত্র ১ বছরের মাথায়...

এবার আর্জেন্টিনার যুবাদের কাছেও পাত্তা পেল না ব্রাজিল

ব্রাজিল-আর্জেন্টিনা ফুটবল ম্যাচ মানেই বাড়তি উন্মাদনা। সেটা বয়সভিত্তিক পর্যায় হোক কিংবা মূল জাতীয় দল। চলতি সপ্তাহে দ্বিতীয়বার মতো সুপার ক্লাসিকোতে মুখোমুখি হয়েছিল লাতিনের দুই...

সেরা পঠিত