সর্বশেষ সংবাদ

ভারত কখনোই বাংলাদেশের বন্ধু নয়: ভিপি নুর

নজর২৪, ঢাকা- প্রতিবেশী ভারত কখনোই বাংলাদেশের বন্ধু নয় বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর।

 

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে রণাঙ্গনের মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ প্রজন্মের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

 

ভিপি নুরুল হক নুর বলেন, সীমান্তে ফেলানি হত্যার পরও বিভিন্ন হত্যাকাণ্ড ঘটছে। ফারাক্কা সমস্যা এখনো সমাধান হয়নি। আবার নতুন করে পেঁয়াজ রপ্তানি বন্ধ হলো।

 

তিনি বলেন, সরকারের পক্ষ থেকে যারা করছেন, প্রশ্ন ওঠে তারা এদেশের জনগণ নাকি ভারতের? দেশে এখন পরিবর্তন দরকার। তা না হলে এসব সমস্যার সমাধান সহজ নয়।

 

রণাঙ্গনে মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের প্রজন্ম সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত এ কর্মসূচিতে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আলী কুলফাত। এসময় বিভিন্ন দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

বাংলাদেশের নির্বাচনে বাইরের থাবা পড়েছে: সিইসি

দ্বাদশ সংসদ নির্বাচনে ‘বাইরের থাবা এসেছে’ মন্তব্য করে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলেছেন, দেশের অর্থনীতি ও ভবিষ্যৎ বাঁচাতে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও...

গণভবনের আশপাশে মোবাইল হারালেন সাকিব আল হাসান

গণভবনের আশপাশের এলাকায় নিজের মোবাইল ফোন হারিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। এ ঘটনায় ডিএমপির শেরে বাংলা নগর থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তিনি। রোববার (২৬...

সেরা পঠিত