সর্বশেষ সংবাদ

আ.লীগ নেতার মেয়েকে বিয়ের আসর থেকে তুলে নেওয়ার চেষ্টা ছাত্রলীগ নেতার

নজর২৪ ডেস্ক- হুমকি দিয়ে পিরোজপুর পৌর আওয়ামী লীগের ৫ নম্বর ওয়ার্ডের সভাপতি দেলোয়ার হোসেনের মেয়ের বিয়ে পণ্ড করে দেয়ার অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের বিরুদ্ধে।

 

অনিক তার মেয়েকে অপহরণ করার চেষ্টা চালিয়েছেন বলে অভিযোগ তুলেছেন দেলোয়ার হোসেন। এই ঘটনায় শনিবার (১২ সেপ্টেম্বর) তিনি থানায় ওই ছাত্রলীগ নেতা ও তার সহযোগীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের শিক্ষা অফিস সড়কের বাড়িতে তার কলেজ পড়ুয়া কন্যার (২২) বিয়ের আয়োজন করা হয়। তখন সেখানে ইন্দুরকানী উপজেলার বরপক্ষ তাদের আত্মীয়-স্বজন নিয়ে উপস্থিত ছিলেন।

 

এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল ওই কনের ঘরে ঢুকে বর পক্ষের সামনেই কনে কলেজছাত্রীকে অপহরণ করে নিতে টানা হেচড়া করেন। এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের সঙ্গে থাকা পিস্তল বের করে উপস্থিতদের ভয় দেখানো হয়। তখন কনে পক্ষের আত্মীয়-স্বজন বাধা দিলে ছাত্রলীগ নেতা অনিরুজ্জামান অনিক তাদের হুমকি দিয়ে চলে যান।

 

ওই কলেজ ছাত্রীর বাবা জানান, ওইদিন তার মেয়ের বিয়ের অনুষ্ঠান শুরুর আগেই অনিরুজ্জামান অনিক কিছু সন্ত্রাসী নিয়ে বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় স্থানীয়দের বাধায় অপহরণে ব্যর্থ হন। তখন তার মেয়েকে ছাত্রলীগ কর্মী ধুপপাশা এলাকার জনৈক আবুল কালামের ছেলে আব্দুল আলীম ছাড়া অন্য কারও সঙ্গে বিয়ে দেওয়া যাবে না বলে হুমকি দেন।

 

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক জানান, ওই কলেজছাত্রীর সঙ্গে ছাত্রলীগ নেতা আলিমের দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক রয়েছে। ছাত্রলীগ নেতা আলিম আমার পক্ষের লোক হওয়ায় প্রতিপক্ষরা আমাকে হেয় প্রতিপন্ন করতে এ মিথ্যা অভিযোগ দিচ্ছে।

 

পিরোজপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুস সোবাহান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ কনের পিতা দেলোয়ার হোসেন থানায় দিয়ে গেছেন। তবে এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ থানায় আসলে সিদ্ধান্ত নেয়া হবে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত